Thursday, March 28, 2024
বাড়িরাজ্যভাজপার রুদ্ধশ্বাস বৈঠক

ভাজপার রুদ্ধশ্বাস বৈঠক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৪ ফেব্রুয়ারি :  বিজেপির বিভিন্ন বিধানসভা কেন্দ্রের প্রার্থীদের নিয়ে  বিজেপির নির্বাচনী রাজ্য কার্যালয়ে শুক্রবার এক রুদ্ধশ্বাস বৈঠক হয়। ভোট গণনার আগে গুরুত্বপূর্ণ এই বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য প্রভারি ড. মহেশ শর্মা, বিজেপি রাজ্য নির্বাচনী প্রভারি মহেন্দ্র সিং, বিজেপি রাজ্য সভাপতি, মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা সহ অন্যান্য নেতৃত্ব।

বৈঠকে সম্ভাব্য ফলাফল এবং ভোট গণনা সংক্রান্ত বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়। বৈঠকে বিভিন্ন বিধানসভা কেন্দ্রের প্রার্থীদের ধ্যান-ধারণা সম্পর্কে হোক আলোচনা হয়েছে। প্রত্যেকেই তাদের মতামত তুলে ধরেছেন।  শুক্রবারের এই বৈঠক সম্পর্কে বিস্তারিত তথ্য দিতে গিয়ে মুখ্যমন্ত্রী ডক্টর মানিক সাহা বলেন নির্বাচনের পর রাজ্যের সব কটি বিধানসভা কেন্দ্রের দলীয় প্রার্থীদের নিয়ে পর্যালোচনা বৈঠকে কোথাও কোন খামতি ছিল কিনা তা খতিয়ে দেখা হয়।

 মুখ্যমন্ত্রী বলেন রাজ্যের ইতিহাসে এই প্রথম রেগিং ও ছাপ্পা ভোট ছাড়া শান্তিপূর্ণভাবে বিধানসভা নির্বাচনের ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। তিনি বিগত বাম সরকারের তীব্র সমালোচনা করতে গিয়ে বলেন তাদের আমলে কোন সময়েই শান্তিপূর্ণ ভোট হয়নি। এবারের নির্বাচন ঐতিহ্যবাহী বলে তিনি আখ্যায়িত করেছেন। ভোট গণনা এবং ফলাফল যাতে অবাধ ও শান্তিপূর্ণভাবে অতিবাহিত করা যায় সেজন্য দলীয় নেতা কর্মীদের প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা গ্রহণ করতে বৈঠক থেকে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ফলাফলকে কেন্দ্র করে কোথাও যাতে কোন ধরনের হিংসাত্মক কার্যকলাপ সংঘটিত না হয় সেদিকে সকলকে সতর্ক দৃষ্টি রাখার জন্য অনুরোধ জানানো হয়েছে। উল্লেখ্য ফলাফল ঘোষণার প্রাক মুহুর্তে বিজেপির এই উচ্চ পর্যায়ের গুরুত্বপূর্ণ বৈঠক খুবই তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞ মহল।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য