Tuesday, May 28, 2024
বাড়িরাজ্যমিথ্যা মামলা প্রত্যাহার ও ওসির অপসারণের দাবিতে বামফ্রন্ট এবং কংগ্রেসের ধর্নায় থানার...

মিথ্যা মামলা প্রত্যাহার ও ওসির অপসারণের দাবিতে বামফ্রন্ট এবং কংগ্রেসের ধর্নায় থানার সামনে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ ফেব্রুয়ারি : বুধবার ধর্মনগর থানার সামনে বামফ্রন্ট এবং কংগ্রেসের পক্ষ থেকে ধর্নায় শামিল হয় দুই দলের কর্মীরা। থানার ওসির বিরুদ্ধে তাদের একগুচ্ছ অভিযোগ। বামফ্রন্ট এবং কংগ্রেস কর্মীদের বিরুদ্ধে পুলিশ মিথ্যা মামলা রুজু করছে।

এই মিথ্যা মামলা প্রত্যাহার করতে পুলিশের কাছে দাবি জানানো হচ্ছে। এমনকি বিশেষ করে বিক্ষোভকারীরা অভিযোগ তুলেন ধর্মনগর থানার ওসি বিরুদ্ধে। ওসি সাহেব পরিকল্পিতভাবে বিরোধী দলের কর্মীদের উপর মিথ্যা মামলা নথিভুক্ত করছে। তাই এই ওসি সাহেবকে অপসারণ করতে হবে বলে তাদের দাবি। এদিন বিশেষ করে বামফ্রন্টের পক্ষে উপস্থিত ছিলেন উত্তর জেলা বামফ্রন্টের সাধারণ সম্পাদক অমিতাভ দত্ত এবং কংগ্রেস দলের ৫৬ বিধানসভা কেন্দ্রের প্রার্থী চয়ন ভট্টাচার্য সহ অন্যান্য সমর্থকরা। এদিন সিপিআইএমের পক্ষ থেকে উপস্থিত উত্তর জেলা বামফ্রন্টের সাধারণ সম্পাদক অমিতাভ দত্ত জানান ধর্মনগর থানার পুলিশ নিরপেক্ষ ভূমিকা গ্রহণ করছে না।

 থানার ওসি বিরোধী দলের কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা নিচ্ছে। এমনকি যারা বিজেপি দলের হয়ে বিজেপির শীর্ষ নেতৃত্বদের উপর ক্ষুদ্ধ তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা নিচ্ছে পুলিশ। তাই পরিস্থিতি বাধ্য করেছে এই ধর্নায় সামিল হতে। যে পরিস্থিতি চলছে তাতে মানুষ আতঙ্কিত ভোট দিতে পারবে কিনা। তাই এই পরিস্থিতির মধ্যে মানুষকে সাহস দেওয়ার দায়িত্ব আরক্ষা প্রশাসনের। তাই এ ধরনের হয়রানি বন্ধ করার জন্য তারা দাবি জানানো হচ্ছে বলে জানান তিনি। প্রায় আধঘন্টা এই ধর্না চলার পর মহকুমা পুলিশ আধিকারিক দেবাশীষ সাহা ঘটনাস্থলে পৌঁছান। বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে তদন্ত করবে বলে আশ্বস্ত করলে ধর্না প্রত্যাহার করে বামফ্রন্ট এবং কংগ্রেসের কর্মী সমর্থকরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য