Friday, May 31, 2024
বাড়িরাজ্যআসন্ন বিধানসভা নির্বাচনে গণতন্ত্রের জয় হবে : স্মৃতি ইরানি

আসন্ন বিধানসভা নির্বাচনে গণতন্ত্রের জয় হবে : স্মৃতি ইরানি

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩ ফেব্রুয়ারি : আসন্ন বিধানসভা নির্বাচনে কংগ্রেস সিপিআইএম গুন্ডাদের সাথে জোট হয়েছে। ভারতীয় জনতা পার্টি গুন্ডাদের গণতন্ত্রের মাধ্যমে জবাব দেবে। শুক্রবার ৮ নং টাউন বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রের অরুন্ধতী স্কুল মাঠে বিজয় সংকল্প জনসভায় বক্তব্য রেখে একথা বললেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

তিনি বলেন, দীর্ঘ ২৫ বছর ত্রিপুরা বামফ্রন্টের সরকার ছিল। কিন্তু ত্রিপুরার আড়াই লক্ষাধিক পরিবারের প্রধানমন্ত্রী আবাস যোজনার মাধ্যমে ঘর মিলে নি। কিন্তু গত পাঁচ বছরে ডাবল ইঞ্জিন সরকারের আমলে আড়াই লক্ষাধিক পরিবার প্রধানমন্ত্রী আবাস যোজনার মাধ্যমে ঘর পেয়েছে। ২ লক্ষ ১৮ হাজার পরিবার বিদ্যুৎ পেয়েছে। তাই পুনরায় ত্রিপুরায় মানিক সাহা নেতৃত্বে বিজেপি সরকার প্রতিষ্ঠিত হবে বলে আশা ব্যক্ত করেন স্মৃতি ইরানি। তিনি এদিন ত্রিপুরা ডেন্টাল কলেজ স্থাপন নিয়ে রাজ্যের প্রধান বিরোধী দল বামফ্রন্টকে কটাক্ষ করে বলেন, ত্রিপুরায় মানিক সাহা ডেন্টাল কলেজ করছে আর বামফ্রন্ট বিরোধীতা করে দাঁত ভাঙছে। তিনি বলেন ত্রিপুরা থেকে বামফ্রন্টের নেতারা টাকা নেই বলে দিল্লি গিয়ে দামি দামি গাড়িতে করে ঘুরছেন। আর ত্রিপুরার মানুষকে গরিব রাখছেন।

 এবং এই নেতারা ইংরেজি বলেন কিন্তু নলছড়ে গরিব ছেলেমেয়েদের জন্য কোন ইংরেজি মাধ্যম স্কুল করেনি। কিন্তু ভারতীয় জনতা পার্টির সরকার নলছড়ে ইংরেজি মাধ্যম স্কুল করে দেখিয়েছে। তাই আজকে দিনে ত্রিপুরায় বামফ্রন্টকে কংগ্রেসের সাথে জোট করতে হচ্ছে। তারপরেও জনগণের একটি ভোটও পাবে না তারা। মানুষ জানে সিপিআইএম -কে ভোট দেওয়া মানেই মাফিয়াকে ভোট দেওয়া। আর কংগ্রেসকে ভোট দেওয়া মানে গুন্ডারাজ ও দুর্নীতিগ্রস্তকে ভোট দেওয়া। তাই আগামী ১৬ ফেব্রুয়ারি রাজ্যের মানুষ ভোটকেন্দ্রে গিয়ে গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করে গণতন্ত্রকে জয়ী করবে। এদিনের সভায় মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা বামফ্রন্ট এবং কংগ্রেসের জোটকে টেনে বলেন যারা আজ এই জোটে রয়েছেন তাদের কাছে প্রশ্ন বড়দোয়ালির কংগ্রেসের যুব কর্মী দেবল দেবকে কে খুন করেছিল? আবার এই বিষয়টি এদিন বক্তব্যের মধ্যে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি বলেন, সেই খুন সিপিআইএম গুন্ডারা করেছে। আজ সেই মাটিতে সিপিআইএম এবং কংগ্রেস জোট হয়ে বলছে তারা ভারতীয় জনতা পার্টির বিরুদ্ধে লড়াই করবে। তাই দিল্লির কংগ্রেস নেতাদের উদ্দেশ্যে প্রশ্ন আজ ত্রিপুরার সেই গুন্ডাদের সাথে কেন হাত মিলিয়েছে কংগ্রেস ? তাই আজ মঞ্চ থেকে দাঁড়িয়ে বলা হচ্ছে যদি বিরোধী জোট লাঠির শক্তি দেখায় তাহলে ভারতীয় জনতা পার্টি গণতন্ত্রের শক্তি দেখাবে। কারণ জনগণ ভারতীয় জনতা পার্টির সাথে রয়েছে। বিরোধীরা ক্ষমতার লোভে জোট হয়েছে বলে জানান তিনি। আয়োজিত এই দিনের সভায় উপস্থিত ছিলেন ৮ নং টাউন বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রের মনোনীত প্রার্থী ডাঃ মানিক সাহা, মেয়র দীপক মজুমদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য