Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যপাঁচজন নেশার কারবারিকে আটক

পাঁচজন নেশার কারবারিকে আটক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ জানুয়ারি :  নেশা কারবারী দুই যুবককে পুলিশের হাতে তুলে দিল এলাকাবাসী। পরে সেই দুই যুবককে জিজ্ঞাসাবাদ করে মোট পাঁচজন নেশা কারবারিকে জালে তুলতে সক্ষম হয় পুলিশ। ঘটনার বিবরণে জানা যায়, খোয়াই কালীবাড়ি সংলগ্ন এলাকায় সম্প্রতি নেশার রমরমা বাণিজ্য চলছে।

কালিবাড়ি এলাকারই কিছু নেশা কারবারী আনাগোনা চলছে। বেশ কিছুদিন যাবত এলাকাবাসীর বিষয়টি নজরে পড়ে। শুক্রবার সকাল থেকে এলাকাবাসী উৎপেতে বসে থাকে এলাকায়। বেলা এগারোটা নাগাদ চাম্পাহাওর থানার অন্তর্গত তুলাসিকর এলাকার কৃষান দেববর্মা ও সন্তোষ দেববর্মা দুই যুবক আসে নেশা সামগ্রী আদান প্রদান করার জন্য।

 তখন এলাকাবাসী হাতে হাতে ধরে ফেলে দুই যুবককে। সাথে সাথে খবর দেওয়া হয় স্থানীয় পুলিশ ফাঁড়িতে। পুলিশ ধৃত দুই যুবককে তল্লাশি করে ছয় কৌটা ব্রাউন সুগার উদ্ধার করে। পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। ধৃত দুই যুবককে জিজ্ঞাসাবাদ চালিয়ে এলাকার কুখ্যাত নেশা কারবারি মূল পান্ডাকে জালে তুলতে সক্ষম হবে বলে জানা যায়। নেশা বিরোধী অভিযানে এলাকাবাসীর ভূমিকার পর ঘুম ভাঙলো খোয়াই সুভাষ পার্ক পুলিশ ফাঁড়ির পুলিশের। পরবর্তী সময় লোক দেখানোর অভিযানের নামলো পুলিশ। লালছড়া এলাকায় অভিযান চালিয়ে নেশা ক্রেতা ও বিক্রেতা সহ মোট পাঁচজনকে জালে তুলে পুলিশ। এখন দেখার বিষয় অভিযুক্ত নেশার কারবারিদের বিরুদ্ধে পুলিশ কি ব্যবস্থা গ্রহণ করে। নাকি সবটাই গোপন বোঝা পড়ার মধ্য দিয়ে সমাধান হয়ে যায়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য