Friday, March 29, 2024
বাড়িরাজ্যমদমত্ত পিতার হাতে খুন চার বছরের শিশু

মদমত্ত পিতার হাতে খুন চার বছরের শিশু

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৭ জানুয়ারি :  রাজ্য সরকারের নেশা মুক্ত ত্রিপুরা গোড়ার স্লোগান ফিকে। অলি গলিতে মদের কাউন্টার খুলে মানুষকে নেশার প্রতি আকৃষ্ট করেছে। যার পরিণামে মর্মান্তিক ঘটনা ঘটে গেল আবার। পাষণ্ড পিতার হাতে খুন হলো মাত্র চার বছরের শিশু পুত্র। মর্মান্তিক এই ঘটনার সাক্ষী রইল মঙ্গলবার রাজধানীর বলদাখাল এলাকার মানুষ। ঘটনার বিবরণে জানা যায়, পাষণ্ড পিতা শ্যামল দাস সোমবার রাতে মদমত্ত অবস্থায় বাড়ি ফিরে তার পিতাকে গালিগালাজ করে। তারপর ঘরে ফিরে স্ত্রী সরস্বতী দাসকে গালিগালাজ করার পর চার বছরের শিশুপুত্র কালু দাস পিতার সাথে ঘুমাতে অনিহা প্রকাশ করে।

আর তাতেই শ্যামল দাস শিশু পুত্রকে ঘরের মেঝেতে ফেলে মাথায় রান্না করার সামগ্রী দিয়ে আঘাত করে মেরে ফেলে। তারপর শিশুপুত্রটির মা সরস্বতী দাসকে ঘরের দরজায় বসিয়ে বাড়ির উঠনের পরিত্যক্ত জলাভূমিতে মাটি চাপা দেয়। সরস্বতী দাসকে বলে যদি চিৎকার দেয় তাহলে তাকেও প্রাণে মেরে ফেলবে। তারপর মাটির চাপা দিয়ে এসে আবারো মদ প্রাণ করে ঘুমিয়ে থাকে অভিযুক্ত শ্যামল দাস। পরের দিন মঙ্গলবার সকালে শ্যামল দাস পোস্ট অফিস চৌমুহনি স্থিত দোকানে চলে গেলে সরস্বতী দাস তার শ্বশুরকে এ বিষয়ে জানায়। পরে তিনি প্রতিবেশীকে জানান। ঘটনার খবর পেয়ে ছুটে আসে পুলিশ প্রশাসন। দীর্ঘ তিন ঘন্টা চলে উদ্ধারের কাজ। শেষ পর্যন্ত জলাভূমি থেকেই উদ্ধার হয় শিশুটির মৃতদেহ। পুলিশ উদ্ধার করে মাটি চাপা দেওয়ার কাজে ব্যবহৃত কুদাল।

 অভিযুক্ত শ্যামল দাসকে পোস্ট অফিস চৌমুহনি থেকে পুলিশ আটক করে নিয়ে যায় থানায়। উদ্ধার মৃত শিশুটির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে অভিযোগ পুলিশের। শ্যামল দাসের পিতার অভিযোগ প্রতিদিনের মতো সেদিনও দোকান থেকে ফিরে স্ত্রী এবং শিশু পুত্রকে মারধর করেছে। তারপর মেরে মাটি চাপা দিয়েছে বলে অভিযোগ জানান। পুলিশ জানায় ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। শিশুটির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। অভিযুক্ত পিতাকে গ্রেপ্তার করে পুলিশ জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। এদিকে এলাকায় তীব্র ক্ষোভ সৃষ্টি হয়েছে। এলাকাবাসীর বক্তব্য যখন শিশুটিকে খুন করে মাটি চাপা দেওয়া হয়েছিল তখন কেন তার মা চিৎকার করেনি। তাহলে সাথে সাথে ছুটে আসতে এলাকাবাসী। এই ঘটনায় পেছনে কোন রহস্য রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য