Wednesday, February 8, 2023
বাড়িরাজ্যপ্রতারণার দলিল তুলে দিলো কংগ্রেস

প্রতারণার দলিল তুলে দিলো কংগ্রেস

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৭ জানুয়ারি : আগামী ১১ এবং ১২ জানুয়ারি রাজ্যে আসবেন সর্বভারতীয় নির্বাচন কমিশনের একটি প্রতিনিধি দল। সবকিছু ঠিক থাকলে তারপর ঘোষণা হবে বিধানসভা নির্বাচন। এর আগে শাসক বিরোধী সবকটি রাজনৈতিক দল ময়দানে ঝাঁপিয়েছে।

শাসকদল বাড়ি বাড়ি রিপোর্ট কার্ড পৌঁছে দিয়ে জনগণের প্রতি সরকারের দরদ যেমন তুলে দিচ্ছে, অপরদিকে শাসক দলের এই রিপোর্ট কার্ড মিথ্যে বলে সরকারের প্রতিশ্রুতি গুলি প্রতারণার দলিল হিসেবে জনগণের কাছে নিয়ে যাচ্ছে কংগ্রেস। উপমুখ্যমন্ত্রী বিধানসভা কেন্দ্রে এই প্রতারণার দলিল কংগ্রেস কর্মীরা জনগণের কাছে তুলে ধরতে এক প্রকার ভাবে নয়া গুঞ্জন মাথাচারা দিচ্ছে। রাজনৈতিক পরিমণ্ডলে শাসক দলের বিরুদ্ধে কংগ্রেসের আঙ্গুল তুলে নিজেদের অস্তিত্ব জাহির করতে সুযোগ ছাড়ছে না। এমনটাই মনে করছে রাজ্য রাজনীতি। শনিবার

চড়িলাম ব্লক কংগ্রেসের উদ্যোগে স্থানীয় বিধানসভা কেন্দ্রে ১৭ নং বুথে রাজ্য সরকারের প্রতারণার দলিল জনগণের হাতে তুলে দেয়। এবং একটি মিছিল সংগঠিত করা হয় এলাকায়। কংগ্রেস কর্মীরা জানায়, ২০১৮ বিধানসভা নির্বাচনে রাজ্য বিজেপি ও আইপিএফটি জোট সরকার রাজ্যবাসীর সঙ্গে ভীষণ ডকুমেন্ট দিয়ে সরকারের প্রতিষ্ঠিত হয়েছে। সরকারে প্রতিষ্ঠিত হয়ে রাজ্যবাসীর সঙ্গে প্রতারণা করেছে বলে অভিযোগে চড়িলাম ব্লক কংগ্রেস সভাপতি তারা মিয়ার। তিনি আরো জানান মানুষের কাছে গিয়ে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। আসন্ন বিধানসভা নির্বাচনের আগে মানুষের কাছে এই প্রতারণার দলিল নিয়ে যাওয়া হবে বলে জানান।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য