Friday, April 19, 2024
বাড়িরাজ্যকংগ্রেসের জন সম্পর্ক অভিযানের সময় বিজেপির দুর্বৃত্তদের হামলা, আহত বহু

কংগ্রেসের জন সম্পর্ক অভিযানের সময় বিজেপির দুর্বৃত্তদের হামলা, আহত বহু

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ ডিসেম্বর : মঙ্গলবার সন্ধ্যায় ৩০ বাগমা বিধানসভা কেন্দ্রের কড়ইয়ামুড়া সরকারপাড়া এলাকায় কংগ্রেসের জনসম্পর্ক অভিযানের উপর গেরুয়া বাহিনীর সন্ত্রাস আছড়ে পড়ে বলে অভিযোগ। কংগ্রেস জেলা সভাপতি সহ পাঁচজন যুব কংগ্রেস কর্মী গুরুতর আহত হয়। এমনকি গেড়োয়া বাহিনীর হাতে ভাঙচুর হয় বাইক, গাড়ি। পরবর্তীতে কংগ্রেস কর্মীরা ছুটে এসে পাল্টা প্রতিরোধ গড়ে তুললে বিজেপি বাইক বাহিনী এবং কংগ্রেস কর্মীদের মধ্যে তুমূল সংঘর্ষ হয়।

এতে বিজেপির এক কর্মী এবং কংগ্রেস দলের উদয়পুর জেলা সভাপতি টিটন পাল সহ পাঁচ জন আক্রান্ত হন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। পরে আহতদের দমকল কর্মীদের সহযোগিতায় গোমতীর যারা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতরা হলেন টিটন পাল, দীপ্তনু পাল, রিয়াজ হোসেন, খোকন পাল, রুবেল মিয়া। এরা প্রত্যেকে বিজেপি বাইক বাহিনীর হাতে আক্রান্ত হয়েছে বলে অভিযোগ উদয়পুর জেলা কংগ্রেস সভাপতি টিটন পালের।

উদয়পুর জেলা কংগ্রেস সভাপতি টিটন পাল জানান এদিন তারা জনসম্পর্ক অভিযান করার সময় রাস্তা বিকট শব্দ শুনতে পেয়ে ছুটে যায়। সেখানে গিয়ে দেখে বিজেপির মন্ডল নেতা প্রদীপ ঘোষ, বাবুল ঘোষ এবং বিশ্বজিৎ ঘোষ সহ ১০ থেকে ১৫ জন কংগ্রেস কর্মীদের বাইক ও গাড়ি ভাঙচুর করছে। তখন পাল্টা প্রতিরোধ করে বাধা দিলে কংগ্রেস কর্মীদের মারধর করে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে থানায় মামলা দায়ের করা হবে। পুলিশের ভূমিকা তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন বাবুল ঘোষের বিরুদ্ধে থানায় আটটি মামলা রয়েছে। কিন্তু পুলিশ তাকে গ্রেপ্তার করছে না। আগামী দিনে এলাকায় যদি কোন ধরনের রাজনৈতিক অপরাধমূলক ঘটনা সংঘটিত হয় তাহলে এর জন্য দায়ী হবে পুলিশ। বর্তমানে গোটা এলাকায় থমথমে পরিস্থিতি। মোতায়েন রয়েছে বিশাল নিরাপত্তা বাহিনী।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য