Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যমমতা বন্দ্যোপাধ্যায়ের রাজ্য সফর আসন্ন

মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজ্য সফর আসন্ন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ ডিসেম্বর : আগামী ৭ জানুয়ারি তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্য সফরে আসতে পারেন। মঙ্গলবার প্রদেশ তৃণমূল কংগ্রেস ভবনে সাংবাদিক সম্মেলন করে এমনটাই জানান প্রদেশ তৃণমূল কংগ্রেসের সভাপতি পীযূষ কান্তি বিশ্বাস। তিনি বলেন নির্দিষ্ট ভাবে দিনক্ষণ নির্ধারিত হলে রাজ্যবাসীর উদ্দেশ্যে জানানো হবে কবে মমতা বন্দ্যোপাধ্যায় ত্রিপুরা রাজ্য সফরে আসবেন।

এখন পর্যন্ত দলীয়ভাবে সিদ্ধান্ত মমতা বন্দ্যোপাধ্যায় মেঘালয় আগামী ৭ জানুয়ারি ভোট প্রচারে আসার পর সেদিন ত্রিপুরাতেও ভোট প্রচারে আসবেন। সঙ্গে থাকবেন দলের সাধারণ সম্পাদক তথা সংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। রাজ্যে এসে উদয়পুর মাতা ত্রিপুরেশ্বরী মন্দিরে যাবেন। এর পাশাপাশি আগরতলা রবীন্দ্র শতবার্ষিকী ভবনে দলীয় কর্মীদের সাথে বৈঠক করে চাঙ্গা করবেন। কিন্তু পরবর্তী সময় যখন আবার আসবেন তখন আগরতলা নির্বাচনি জনসভা সংগঠিত করবেন। পাশাপাশি তিনি আরো বলেন, জোট নিয়ে এখনো আলোচনা চলছে। যে রাজনৈতিক দলের সাথে জোট করা হবে যাদের সাথে জোটে গিয়ে নির্বাচনের পর আগামী পাঁচ বছর থাকা যায়। স্বচ্ছ মুখ এবং শিক্ষিত কর্মীদের প্রাধান্য দিয়ে প্রার্থী তালিকা তৈরি করা হচ্ছে।

নির্বাচন ঘোষণা হলে দলের হাইকমান্ডের কাছ থেকে সীলমোহর নিয়ে প্রার্থী তালিকা ঘোষণা করা হবে বলে জানান তিনি। বক্সনগর বিধানসভা কেন্দ্রের ১৫ পরিবারের ৮১ জন ভোটার সিপিআইএম, বিজেপি এবং তিপ্রা মথা থেকে তৃণমূল কংগ্রেসের যোগদান করেছে। তাদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে দলে স্বাগত জানানো হয়েছে। যারা যোগদান করেছেন তাদের মধ্যে রয়েছেন ডি ওয়াই এফ আই নেতা, বিজেপির মন্ডল নেতা, তিপ্রা মথার নেতা সহ অনেকে। মানুষ বাম শাসন থেকে মুক্তি চেয়ে বিজেপিকে সরকারের প্রতিষ্ঠিত করেছিল। কিন্তু বিজেপি সরকারের আমলেও হতাশ রাজ্যের মানুষ। তাই বিজেপিকে পরাস্ত করতে তৃণমূল কংগ্রেসের যোগদানের হিড়িক চলছে। তিনি আরো বলেন, আগামী ২ জানুয়ারি সোনামুড়া তৃণমূল কংগ্রেসের বড় যোগদান সভা অনুষ্ঠিত হবে। বিভিন্ন রাজনৈতিক দল থেকে শতাধিক পরিবার তৃণমূল কংগ্রেসের যোগদান করবে। এদিন তিনি আরো জানান আগামী ১ জানুয়ারি তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে কম্বল বিতরণ সহ বিভিন্ন অনুষ্ঠান শুরু হবে। ২৮ ডিসেম্বর বনমালী পুর বিধানসভা কেন্দ্রে একটি পদযাত্রা অনুষ্ঠিত হবে। ৩০ ডিসেম্বর আগরতলার ওরিয়েন্ট চৌমুহনিতে একটি কর্মসূচি করা হবে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য