Tuesday, February 7, 2023
বাড়িরাজ্যনির্বাচনী অফিস উদ্বোধন ভাজপার

নির্বাচনী অফিস উদ্বোধন ভাজপার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৫ ডিসেম্বর : আদা জল খেয়ে নির্বাচনী ময়দানে নামতে চলেছে ভাজপা। সাংগঠনিক ভাবে দুর্বল হওয়ার কারণে এবার পূজা অর্পণ করে প্রত্যাবর্তনের মনস্কামনা করলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্যী এবং মুখ্যমন্ত্রী সহ অন্যান্য নেতৃবৃন্দ। বৃহস্পতিবার প্রদেশ বিজেপির পক্ষ থেকে রাজধানীর বিদুরকর্তা চৌমুহনী এলাকায় বিজেপির নির্বাচনী অফিসের উদ্বোধন করা হয়। মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা, প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য এবং প্রদেশ বিজেপির প্রভারী ডাক্তার মহেশ শর্মার উপস্থিতিতে এই নির্বাচনী অফিসের উদ্বোধন করা হয়।

 এইদিন বিজেপির নির্বাচনী অফিসে পুজো দেওয়া হয়। পুরহিতের মন্ত্র পাঠের মধ্য দিয়ে সাঙ্গ হয় পুজো। এক সাক্ষাৎকারে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা জানান বিধানসভা নির্বাচনকে সামনে রেখে প্রদেশ বিজেপির একটি নির্বাচনী কার্যালয়ের প্রয়োজন ছিল। সেই মোতাবেক এইদিন নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। এই কার্যালয় থেকে আগামী দিনে প্রদেশ বিজেপির সকল ধরনের নির্বাচনী কাজ করা হবে। মুখ্যমন্ত্রী এইদিন আশা ব্যক্ত করেন রাজ্যে পুনরায় বিজেপি সরকার প্রতিষ্ঠা হবে। মুখ্যমন্ত্রী আরও জানান প্রদেশ বিজেপি কার্যালয় কিছুটা ছোট। তাই পৃথক ভাবে নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে। ১৮ ডিসেম্বর রাজ্য সফরকালে প্রধানমন্ত্রী রাজ্যের মন্ত্রী, বিজেপি বিধায়ক ও প্রদেশ বিজেপির কোর কমিটির সদস্যদের সাথে বৈঠক করবেন বলেও জানান মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা।

এদিকে প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য জানান প্রদেশ বিজেপি কার্যালয়ে জায়গা খুবই কম। সেখান থেকে নির্বাচনী কাজ চালানোর ক্ষেত্রে সমস্যা ছিল। তাই বড় পরিসরে প্রদেশ বিজেপির নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে। আগামিদিনে এই কার্যালয় থেকে প্রদেশ বিজেপির সকল ধরনের নির্বাচনী কাজ পরিচালন করা হবে। প্রদেশ বিজেপির নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী, প্রদেশ বিজেপি সভাপতি, প্রদেশ বিজেপির প্রভারী ছাড়াও উপস্থিত ছিলেন আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, বিধানসভায় মুখ্য সচেতন কল্যাণী রায় সহ অন্যান্যরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য