Tuesday, February 7, 2023
বাড়িরাজ্যপ্রদ্যোত -কে মিথ্যা প্রচার না করার আহ্বান বিশ্ব বাঙালি জনজাগরণ মঞ্চের

প্রদ্যোত -কে মিথ্যা প্রচার না করার আহ্বান বিশ্ব বাঙালি জনজাগরণ মঞ্চের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ ডিসেম্বর : আসন্ন বিধানসভা নির্বাচনের দু’মাস আগে বড় ফেক্টর পাহাড়ের রাজনীতি। এ মুহূর্তে তিপ্রা মথার সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেববর্মনের বক্তব্যের পাল্টা প্রতিক্রিয়া দিলো বিশ্ব বাঙালি জনজাগরণ মঞ্চ। বৃহস্পতিবার প্রদ্যোত কিশোর দেববর্মনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন বিশ্ব বাঙালি জনজাগরণ মঞ্চ। এদিন আগরতলা প্রেস ক্লাবে প্রদ্যোত কিশোর দেববর্মনের মিথ্যা বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়ে বিশ্ব বাঙালি জাগরণ মঞ্চের অধিষ্ঠাতা নির্মল রুদ্রপাল বলেন, তিপ্রা মথার চেয়ারম্যান প্রদ্যোত কিশোর দেববর্মন দিল্লী গিয়ে মিথ্যা প্রচার চালিয়ে যাচ্ছেন।

 মিথ্যার সর্দার তিনি। ৭০ বছর ধরে জনজাতিদের উপর অত্যাচার চালানো হচ্ছে বলে দিল্লী গিয়ে এই মিথ্যাচার করছেন তিনি। তাদের বক্তব্য রাজ্যে ধারাবাহিক ভাবে বিভিন্ন সরকার ছিল। সেই সরকারের আমলে জনজাতিদের মানোন্নয়ন ঘটেছে। চাকুরী, পাট্টা, পদণ্ণোতি, সংরক্ষণ,  আর্থিক সহায়তা প্রতিটি ক্ষেত্রে জনজাতিদের প্রধান্য দেওয়া হয়েছে। তিপ্রা মথার চেয়ারম্যান রাজঅন্দরে ছিলেন এতকাল। সেখানে থেকেই রাজনীতি করে গেছেন। বর্তমানে যে ইস্যূতে রাজনীতি করছেন তাতে দুটি জাতির মধ্যে হিংসা ও বিভ্রান্তির জন্ম দিচ্ছেন বলে মন্তব্য করেন বিশ্ব বাঙালি জাগরণ মঞ্চের অধিষ্ঠাতা নির্মল রুদ্রপাল। বাঙালির রাজপাট চালানোর ক্ষেত্রে সম্পূর্ণ সহায়তা করেছে বলেও জানান তিনি। এই ধরনের দল ও তাদের মন্তব্য থেকে সকলকে বিরত থাকার আহ্বান জানান বিশ্ব বাঙালি জাগরণ মঞ্চ।

 এই সঙ্গে তিনি মন্তব্য করেন কংগ্রেস , সিপিএম এবং তিপ্রা মথা একজোট হয়েছে গ্রেটার তিপ্রাল্যান্ডের নাম করে। বাঙালিদের ধ্বংস করে ক্ষমতায় আসার জন্য এই রাজনৈতিক চক্রান্ত করছে এই দলগুলি বলে জানান তিনি। নির্মল রুদ্রপাল আরো বলেন প্রদ্যুৎ কিশোর দেববর্মণ রাজপ্রসাদ থেকে বের হয় না। তাই তিনি বলতে পারেনা যার যে জনজাতিদের কতটা উন্নয়ন গত ৭০ বছরে হয়েছে। তাই দুই জাতির মধ্যে অবিশ্বাস তৈরি না করার আহ্বান জানান তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য