Wednesday, February 8, 2023
বাড়িরাজ্যমানুষকে বিভ্রান্ত করেছে বিজেপির রাজ্য নেতৃত্ব নয়, কেন্দ্রীয় নেতৃত্ব : জিতেন্দ্র

মানুষকে বিভ্রান্ত করেছে বিজেপির রাজ্য নেতৃত্ব নয়, কেন্দ্রীয় নেতৃত্ব : জিতেন্দ্র

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ ডিসেম্বর : সোমবার আমবাসায় জমায়েত করে সরকারকে কাঠগড়ায় দাঁড় করালেন সিপিআইএম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী। সরকার প্রতিশ্রুতির খেলাফ করেছে বলে আমবাসা সিপিআইএম জেলা কার্যালয়ের সামনে সভা থেকে সমালোচনার ঝড় তুলেন তিনি। ককবরক ভাষাকে অষ্টম তপশিলে অন্তর্ভুক্ত করা, ১২৫ তম সংবিধান সংশোধনী  মাধ্যমে এডিসির হাতে আরও অধিক ক্ষমতা প্রদান করা, রাজ্যে গণতন্ত্র পুনরুদ্ধার সহ বিভিন্ন দাবিতে গণমুক্তি পরিষদ ও উপজাতি যুব ফেডারেশনর ডাকে আমবাসায় মাহকুমা ভিত্তিক মিছিল  ও জমায়েত হয় সোমবার। প্রথমে আমবাসা জেলা কার্যালয় থেকে একটি বিশাল মিছিল বের করা হয়।

মিছিলটি আমবাসা বাজার হয়ে টাউন হলে সামনে গিয়ে পুনরায় আমবাসা স্থিত সিপিএম ধলাই জেলা কমিটির পার্টি অফিসের সামনে এসে  মিছিলটি শেষ হয়। পরে আমবাসা বাজারে একটি জমায়েতে অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন সিপিআইএম রাজ্যে কমিটির সম্পাদক  জিতেন্দ্র চৌধুরী, সিপিআইএম ধলাই জেলা কমিটির সম্পাদক পঙ্কজ চক্রবর্তী, আমবাসা মাহকুমা সম্পাদক বিজন পাল প্রমুখ।

 সি পি আই এম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী বক্তব্য রেখে বিজেপি সরকারের তীব্র সমালোচনা করেন। তিনি আরো বলেন প্রতিশ্রুতি নিয়ে বর্তমান মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব এবং স্থানীয় বিধায়ক পরিমল দেববর্মার কথার উপর মানুষ বিভ্রান্ত হয়নি। বিভ্রান্ত হয়েছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মন্ত্রী অমিত শাহ, মন্ত্রী রাজনাথ সিং এবং আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা কথার উপর। এবং এগুলি যাতে ভারতীয় জনতা পার্টির সরকার না করে তার জন্য রেকর্ড করে রাখার জন্য বললেন জিতেন চৌধুরী। কর্মীদের উদ্দেশ্যে আরো বলেন এই রেকর্ডটি ঘুমা ঘুমা -কে চালানা। আমবাসায় সিপিআইএমের জনসভার মধ্য দিয়ে জোটের ইঙ্গিত দিলেন সি পি আই এম -এর রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী। এই মিছিল ও জমায়াতে সিপিআইএমের কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষণীয়। আসন্ন বিধানসভা নির্বাচনের আগে শক্তি প্রদর্শন করলো এদিন বামেরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য