Friday, March 29, 2024
বাড়িরাজ্যবিজেপি'র কর্মসূচিতে মথার আক্রমণ, আহত ৬

বিজেপি’র কর্মসূচিতে মথার আক্রমণ, আহত ৬

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৪ ডিসেম্বর : ১৭ গোলাঘাটি বিধানসভা কেন্দ্রের জারুল বাচাই মুছরাই পাড়ায় বিজেপির কর্মীরা ঘরঘর অভিযানে গিয়ে তিপ্রা মথা আশ্রিত দুর্বৃত্তদের হাতে আক্রান্ত হয় বলে অভিযোগ। গুরুতর আহত হয় ৬ জন। পরিকল্পিত ভাবে তাদের উপর আক্রমণ চালানো হয়েছে বলে অভিযোগ। গোলাঘাটি বিধানসভা কেন্দ্রের জনজাতি মোর্চার সহ সভাপতির চোখে ও হাতে আঘাত লাগে।

অন্য বিজেপি কর্মীদের মাথায়, মুখে, হাতে আঘাত লাগে। প্রায় ৪০ জন দুস্কৃতি এদিন দা সহ ধারলো অস্ত্র দিয়ে আক্রমণ চালায় বলে অভিযোগ। পরে তাদের উদ্ধার করে নিয়ে আসা হয় আনন্দ নগর স্বাস্থ্য কেন্দ্রে। বর্তমানে তারা চিকিৎসাধীন। রবিবার আহত বিজেপি কর্মীদের দেখতে যান বিধায়ক বীরেন্দ্র কিশোর দেববর্মা, ডুকলি ব্লকের পঞ্চায়েত সমিতির চেয়ারপার্সন  অজয় কুমার দাস সহ অন্যান্য নেতৃত্ব। আহতদের সঙ্গে কথা বলেন তারা।

দল বদলুরাই এই ঘটনা ঘটেছে। বাছাই করে করে বিজেপি কর্মীদের আক্রমণ করা হচ্ছে। যারা থাংসার কথা বলে তারাই নিজেদের মধ্যে বিবাদ ঘটিয়ে পরিস্থিতি উত্তপ্ত করতে চাইছে বলে জানান ডুকলি ব্লকের পঞ্চায়েত সমিতির চেয়ারপার্সন অজয় কুমার দাস। তিনি এদিন আরো জানান, যারা এদিন এই ঘটনাটি সংঘটিত করেছে তারা আগেও এলাকায় বিজেপি কর্মীদের উপর আক্রমণ সংগঠিত করেছে। ঘটনার পর তারা গা ঢাকা দিয়ে থাকে। তাই অভিযুক্ত সুকান্ত দেববর্মা, শম্ভু চরণ দেববর্মা, নকুল দেববর্মা, বিক্রম দেববর্মা, সুবল দেববর্মা, জগা দেববর্মা, বিষ্ণু দেববর্মা এবং মনোজ দেববর্মার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তবে পুলিশের বক্তব্য পুলিশের সহযোগিতা নিয়ে কর্মসূচিতে যাওয়া দরকার ছিল। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্ত শুরু করেছে পুলিশ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য