Friday, March 29, 2024
বাড়িরাজ্যআসন্ন নির্বাচনের আগে সর্বদলীয় বৈঠক করল সদর মহকুমা পুলিশ

আসন্ন নির্বাচনের আগে সর্বদলীয় বৈঠক করল সদর মহকুমা পুলিশ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২ ডিসেম্বর : বিধানসভা নির্বাচন আসন্ন। আর নির্বাচন যতই এগিয়ে আসছে রাজনৈতিক সন্ত্রাস চোখ রাঙাচ্ছে রাজ্যে। মর্যাদা বাঁচাতে পারছে না পুলিশ প্রশাসন। বিরোধী রাজনৈতিক দলগুলি প্রতিনিয়ত পুলিশকে শাসকদলের দলদাস বলে আখ্যায়িত করছে। এর মধ্যেই নির্বাচনের দু মাস আগে ফরমালিটি বৈঠক করে দেখাল সদর মহকুমা পুলিশ।

বিধানসভা নির্বাচনকে সামনে রেখে রেখে কোন ধরনের যেন অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য শুক্রবার রাজধানীর পশ্চিম আগরতলা থানায় বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের সাক্ষী গোপাল করে এক বৈঠক করে। বৈঠকে বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের পাশাপাশি উপস্থিত ছিলেন সদর মহকুমা পুলিশ আধিকারিক অজয় কুমার দাস, পশ্চিম আগরতলা থানার ওসি জয়ন্ত দে এবং পূর্ব আগরতলা থানার ওসি রানা চ্যাটার্জি। এইদিনের বৈঠকে মহকুমা পুলিশ আধিকারিক বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের সাথে সরাসরি কথা বলেন। এবং যে কোন ধরনের অপ্রিতিকর ঘটনা এড়াতে সকলের সহযোগিতা কামনা করেন। পাশাপাশি রাজনৈতিক কর্মসূচিকে কেন্দ্র করে সাধারন মানুষের যেন কোন ধরনের সমস্যা না হয়, সেই দিকে লক্ষ্য রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান। বৈঠকে বিরোধী রাজনৈতিক দলের নেতৃবৃন্দ অভিযোগ তুলে রাজ্যে আইনের শাসন নেই। পুলিশ শাসক দলের হয়ে কাজ করছে। এ সমস্যা নিরসনে দাবি জানাই তারা।

বৈঠক শেষে সদর মহকুমা পুলিশ আধিকারিক অজয় কুমার দাস জানান, সামনে বিধানসভা নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে কোন ধরনের অশান্তি যেন না ঘটে তার জন্য বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের সাথে বৈঠক করা হয়েছে। এই নিয়ে তৃতীয় দফায় বৈঠক করা হয়েছে। যে কোন কর্মসূচী গ্রহণ করার আগে রাজনৈতিক দল গুলিকে আগাম পুলিসকে জানানোর জন্য আহ্বান জানান তিনি। তিনি আরও জানান আগাম পুলিশকে না জানিয়ে রাজনৈতিক কর্মসূচী হাতে নিলে সমস্যার সৃষ্টি হয়। নির্বাচনের আগে পরিস্থিতি কতটা পুলিশের নজরে থাকবে সেটা এখন বড় বিষয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য