Thursday, April 25, 2024
বাড়িরাজ্যশিক্ষকের মারে গুরুতর আহত হয়ে বহির্রাজ্যে চিকিৎসাধীন এক ছাত্র

শিক্ষকের মারে গুরুতর আহত হয়ে বহির্রাজ্যে চিকিৎসাধীন এক ছাত্র

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৬ নভেম্বর : শহরের অন্যতম বনেদি স্কুল উমাকান্ত ইংরেজি মাধ্যম স্কুল। গত ২১ অক্টোবর স্কুলে দশম শ্রেণীর ছাত্র অনুরাগ রায়কে গৌতম রুদ্রপাল নামে এক শিক্ষকের মারে গুরুতর আহত হয়েছে বলে অভিযোগ উঠতে শুরু করেছে। বর্তমানে ছাত্রটি বহির্রাজ্যে চিকিৎসাধীন।

তাই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বুধবার সকালে স্কুলের প্রধান শিক্ষকের কাছে ডেপুটেশন প্রদান করে এন এস ইউ আই একটি প্রতিনিধি দল। প্রতিনিধি দলটি প্রধান শিক্ষকের কাছে দাবি জানায় স্কুলের শিক্ষক গৌতম রুদ্রপালের বিরুদ্ধে যাতে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হয়। এ বিষয়ে ডেপুটেশনের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তুলে ধরেন এনএসইউআই রাজ্য সভাপতি সম্রাট রায়। তিনি বলেন স্কুলটি সমস্যায় জর্জরিত। না হলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান তিনি। 

এদিকে উমাকান্ত এলামনির চেয়ারম্যান সন্দীপ দত্ত চৌধুরী সহ একটি প্রতিনিধি দলও এদিন প্রধান শিক্ষকের সাথে দেখা করে ঘটনার সততা উদঘাটন দাবি জানান। প্রধান শিক্ষক এ ধরনের কোন ঘটনা স্কুলে ঘটে নি সংবাদমাধ্যমের সামনে দাবি করেছেন। তাই বিষয়টি তদন্ত করার জন্য বলা হয়েছে প্রধান শিক্ষকের কাছে। না হলে বিষয়টি উদ্বোধন কর্তৃপক্ষে নজরে আনা হবে বলে জানান তিনি। চেয়ারম্যানের সাথে এছাড়াও উপস্থিত ছিলেন কমিটির সম্পাদক শুভাশিস মজুমদার সহ অন্যান্যরা।  

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য