Saturday, December 3, 2022
বাড়িরাজ্যবেকারদের সাথে প্রতারণার দায়ে মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি যুব কংগ্রেসের

বেকারদের সাথে প্রতারণার দায়ে মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি যুব কংগ্রেসের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২ নভেম্বর : রাজ্যে কুশাসন চলছে, মুখ্যমন্ত্রীর ছবি দিয়ে সুশাসনের ফ্লাক্স লাগিয়ে কোন কাজ হবে না। রাজ্যের বেকারদের সাথে এ সরকার প্রতারণা করেছে। প্রতিশ্রুতি পালন করে নি সরকার। তাই মুখ্যমন্ত্রী ব্যর্থতার জন্য পদত্যাগের দাবি জানায় প্রদেশ যুব কংগ্রেস। বুধবার প্রদেশ কংগ্রেস ভবনের সাংবাদিক সম্মেলন করে এমনটাই দাবি করেন প্রদেশ যুব কংগ্রেস সভাপতি রাখু দাস।

 তিনি বলেন, গত ৩১ শে অক্টোবর প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর প্রয়াণ দিবস উপলক্ষে গরিব মানুষদের জন্য দরিদ্র নারায়ণ সেবার আয়োজন করা হয়েছিল। কিন্তু সেই কর্মসূচির উপর বিজেপির দুর্বৃত্তরা বিভিন্ন স্থানে হামলা চালায়। তখন পুলিশ অসহায় ভূমিকা গ্রহণ করেছে। আজ যখন বেকাররা চাকুরির দাবিতে রাস্তায় নামছে তখন পুলিশ তাদের টেনে হিঁচড়ে গ্রেফতার করছে। বিশেষ করে বেকার নার্সরা যখন ৩১ অক্টোবর মুখ্যমন্ত্রীর সাথে দেখা করতে চেয়েছিলেন তখন রাজ্যের তথাকথিত সুশাসক মুখ্যমন্ত্রী ডাক্তার হয়েও তাদের পুলিশ দিয়ে গ্রেপ্তার করেছে। কিন্তু চাকরির প্রত্যাশী বেকার নার্সদের উপর মুখ্যমন্ত্রীর উপর আস্থা ছিল তিনি হয়তো সহানুভূতিশীল হবেন।

 কিন্তু সেদিন পুলিশ দিয়ে গ্রেফতার করে অমানবিকতার পরিচয় দিয়েছেন মুখ্যমন্ত্রী বলে দাবি করেন রাখু দাস। তিনি আরো বলেন নির্বাচন ঘোষণায় আর মাত্র ৬০ থেকে ৭০ দিন রয়েছে। সরকার চাকরি দিতে পারবে না। তাই সরকারকে ফেলতে বেকার যুবক যুবতীদের আন্দোলনে নামতে আহ্বান করেন। আরো বলেন বেকারদের অধিকার যতক্ষণ না পর্যন্ত পূরণ হবে ততক্ষণ পর্যন্ত যুব কংগ্রেস তাদের পাশে রয়েছে বলে জানান তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য