Monday, December 5, 2022
বাড়িরাজ্যমানুষের মৌলিক সমস্যা গুলি পূরণের জন্য চেষ্টা করছে সরকার : মুখ্যমন্ত্রী

মানুষের মৌলিক সমস্যা গুলি পূরণের জন্য চেষ্টা করছে সরকার : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ অক্টোবর : সরকার আসবে, সরকার যাবে। কিন্তু মানুষ জানে কোন সরকার মানুষের জন্য কাজকরতে আন্তরিক হয়ে কাজ করে। আর ভারতীয় জনতা পার্টির সরকার জনগণের জন্য কাজ করতে আন্তরিক। মানুষকে সুযোগ-সুবিধা করছে দিতে সরকার কোন রাজনৈতিক দল বা জাতপাত দেখে না। রবিবার বিধায়ক এলাকা উন্নয়ন প্রকল্প তহবিলের অর্থে প্রদত্ত অ্যাম্বুলেন্স পরিষেবার সূচনা করে এই কথা বলেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী বলেন, সব সমস্যার সমাধান একদিনে সম্ভব নয়। ধীরে ধীরে সমস্ত সমস্যার সমাধান করা হবে। সেই দিশায় সরকার চলছে। পি এইচ সি গুলিকে ওয়েলনেস সেন্টারে রূপান্তর করা হবে। এজিএম সি-তে সুপার স্পেশালিটি পরিষেবা শুরু করা হচ্ছে। মানুষের মৌলিক সমস্যা গুলি পূরণের জন্য চেষ্টা করছে সরকার। আগামী দিনে সরকারী কর্মীচারীদের আরও কিছু ডিএ দেওয়ার পরিকল্পনা রয়েছে সরকারের। ভাতার অঙ্ক বৃদ্ধি করে করা হয়েছে ২ হাজার টাকা। ৩ হাজারের উপর টেট উত্তীর্ণরা এক সঙ্গে চাকুরী পাবেন। ডিসেম্বরের মধ্যে সমস্ত নিয়োগ পক্রিয়া সম্পন্ন হয়ে যাবে বলে জানান মুখ্যমন্ত্রী। সরকার আসবে , আবার সরকার যাবে।

কিন্তু মানুষের জন্য কাজ করার যে ইচ্ছা তা কোন সরকারের মধ্যে রয়েছে তা মানুষ ঠিক বুঝতে পারে। মানুষ এই সরকারের উপর আস্থা রাখছে। আগামী দিনেও রাখবে বলে জানান তিনি। এই অ্যাম্বুলেন্স পরিষেবা কোন রং, ধর্ম , বর্ণ দেখে দেওয়া হবে না। এটা মানুষের প্রয়োজনে মানুষের স্বার্থে ব্যবহার করা হবে। রাজ্যে ক্লাব সংস্কৃতির পরিবর্তন এসেছে। আগে শান্তিপাড়ার প্রতিমা বিসর্জন নিয়ে নানান বিষয় রটানো হত। কিন্তু এবারের দশমীতে সুসজ্জিত মিছিল এই সমস্ত ধারনাকে ভুল প্রমানিত করে দিয়েছে। চালু হওয়া অ্যাম্বুলেন্স পরিষেবা যাতে ২৪ ঘন্টা পাওয়া যায় তা সুনিশ্চিত করতে আহ্বান জানান মুখ্যমন্ত্রী। এদিন মুখ্যমন্ত্রী ডঃ মানিক সাহার বিধায়ক এলাকা উন্নয়ন প্রকল্প তহবিলের অর্থে প্রদত্ত অ্যাম্বুলেন্স পরিষেবা সূচনা করেন। এই অ্যাম্বুলেন্স তুলে দেওয়া হয় শান্তিপাড়া স্থিত ঐকতান যুব সংস্থার হাতে। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ডক্টর মানিক সাহা ,  কর্পোরেটর  রত্না দত্ত , ক্লাব সভাপতি সহ অন্যান্যরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য