Friday, August 19, 2022
বাড়িরাজ্যত্রিপুরায় হিংসা বন্ধের আশ্বাস অমিত শাহের', সাক্ষাতের পর জানালেন তৃণমূল সাংসদ কল্যাণ...

ত্রিপুরায় হিংসা বন্ধের আশ্বাস অমিত শাহের’, সাক্ষাতের পর জানালেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়

নয়াদিল্লি, ২২ নভেম্বর (হি.স) : ত্রিপুরায় হিংসা বন্ধের আশ্বাস দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁর বাসভবনের বৈঠকের পর এমনটাই জানালেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, অমিত শাহ ত্রিপুরার মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলবেন বলেও জানিয়েছেন।

ত্রিপুরায় গ্রেফতার হয়েছেন তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ। প্রত্যাশিতভাবেই ত্রিপুরায় রাজনৈতিক অশান্তির আঁচ পৌঁছে গিয়েছিল দিল্লিতে। তাঁর গ্রেফতারির প্রতিবাদে রবিবার বিকেল থেকেই অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করার চেষ্টা করছিলেন তৃণমূল নেতৃত্ব। কিন্তু সাক্ষাৎ করা সম্ভব হয়নি। স্বরাষ্ট্রমন্ত্রীর সাক্ষাতের সময় চেয়ে সোমবার সকাল থেকে নর্থ ব্লকে ধরনায় বসেন সাংসদেরা। বিকেল ৪টেয় নিজের বাসভবনে তাঁদের সঙ্গে করবেন বলে জানান শাহ। ১৫ জন সাংসদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করেন।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সঙ্গে সঙ্গে স্মারকলিপিও জমা দেন তাঁরা। বেরিয়ে এসে কল্যাণ বন্দ্যোপাধ্যায় জানান, “ওঁর সঙ্গে কথা হয়েছে। ত্রিপুরায় অশান্তি বন্ধের আশ্বাস দিয়েছেন তিনি। বলেছেন, ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সঙ্গে তিনি কথা বলেছেন। আবার কথা বলবেন।” কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাস কতটা কার্যকর হল, তা সময়ই বলবে বলে দাবি তৃণমূল সাংসদের। একই সুর শোনা গেল সাংসদ সৌগত রায় এবং দোলা সেনের গলাতেও। বর্ষীয়ান সাংসদ সৌগত রায়ের কথায়, “অমিত শাহের আশ্বাসে হিংসা থামল কিনা তার দিকে নজর থাকবে।”

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য