Friday, August 19, 2022
বাড়িরাজ্যআগরতলা বিমানবন্দরে বেওয়ারিশ ব্যাগ উদ্ধারে চাঞ্চল্য বিস্ফোরক সন্দেহে তদন্তে পুলিশ

আগরতলা বিমানবন্দরে বেওয়ারিশ ব্যাগ উদ্ধারে চাঞ্চল্য বিস্ফোরক সন্দেহে তদন্তে পুলিশ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ নভেম্বর : আগরতলা এম বি বি বিমান বন্দরে সন্দেহজনক একটি ব্যাগকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পরে সোমবার সকালে। ব্যাগের ভেতর বিস্ফোরক কিছু থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। বিস্ফোরক সন্দেহে বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ জওয়ানদের বোম ডিসপোজাল টিম ব্যগটিকে বিশেষ কন্টেইনারে সংরক্ষণ করে রেখেছে। নির্দিষ্ট সময় পর বোম স্কয়ারৃড সেটা খুলে ভেতরে কী আছে তা তদন্ত করবে।

পুলিশ সূত্রের দাবি সোমবার সকাল ৯ টা নাগাদ আগরতলা এমবিবি বিমানবন্দরের এক্সিট পয়েন্ট এর সামনে পরিত্যক্ত ব্যাগ দেখতে পান নিরাপত্তারক্ষীরা। তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা জেড প্লাস ক্যাটাগরির ভিভিআইপি অভিষেক ব্যানার্জীর আগমনের প্রাকমুহুর্তে এই বেওয়ারিশ ব্যাগ উদ্ধারের ঘটনায় মুহূর্তের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। রহস্যজনক এই দেখ নিয়ে তদন্ত শুরু করেন বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা। খবর দেওয়া হয় এয়ারপোর্ট থানার পুলিশের কাছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই সিআইএসএফ এর বোম ডিসপোজাল টিম ব্যাগটিকে জনবহুল স্থান থেকে সরিয়ে বিশেষ কন্টেইনারে সংরক্ষিত করে। একাংশের ধারণা বহি রাজ্য থেকে বিমানে এই ব্যক্তি আনার পর কোন যাত্রী হয়তোবা বিমানবন্দরে ব্যাগটি ফেলে গেছেন।

কিন্তু বিভিন্ন মহল থেকে অভিযোগ উঠেছে অজ্ঞাত পরিচয় ৪জন ব্যক্তি বিমানে এসে আগরতলা বিমান বন্দরে অবতরণ করে সন্দেহজনক এই ব্যাগ রেখে ফের তারা বিমানে করে চলে গেছে। এই ধরনের অভিযোগের প্রাথমিক সত্যতা খুঁজে পায়নি পুলিশ। অভিযোগের পর বিমানবন্দরের সিসি ক্যামেরা ভিডিও ফুটেজ দেখে ঘটনা তদন্তে নেমেছে পুলিশ এবং সিআইএসএফের বিশেষ একটি দল। তবে খবর লেখা পর্যন্ত ব্যাগের ভেতরে বিস্ফোরক থাকার বিষয়ে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না বলে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য