Saturday, December 3, 2022
বাড়িরাজ্যপূজা উদ্যোক্তাদের মারধরে আহত ২

পূজা উদ্যোক্তাদের মারধরে আহত ২

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ অক্টোবর :  নেশার ঘোরে দশমীতে পথচারীদের উপর অতর্কিত হামলা পূজো উদ্যোক্তাদের। অভিযোগ বিশালগড় মহকুমা বিভিন্ন এলাকায়। ঘটনায় আক্রান্ত শিক্ষক থেকে শুরু করে গাড়ি চালক। ঘটনার বিবরণে জানা যায়, দশমীর রাতে অফিস টিলা গ্রীন এরো ক্লাবের গুন্ডামির রেশ কাটতে না কাটতেই ফের উত্তপ্ত অফিসটিলা বাজার এলাকা । এবার অভিযোগ উঠল অফিস টিলার অপর ক্লাব যুবক সংঘের বিরুদ্ধে। ক্লাবের মাতালদের তান্ডবে গুরুতরুভাবে জখম এক যাত্রীবাহী অটো রিক্সা চালক।

গাড়ি থামিয়ে যাত্রীদের সামনে তাকে বেধড়ক মারধর করা হয়েছে তাকে। আহত অটোচালক পিন্টু দেবনাথ চিকিৎসাধীন বিশালগড় মহকুমা হাসপাতালে। ভাঙচুর করা হয়েছে তার গাড়িটি। ক্লাবের ৫ থেকে ৬ জনের বিরুদ্ধে এ গুন্ডামির অভিযোগ। জানা গেছে শুক্রবার রাতে বিশালগড় থেকে টি আর ০৭ ৪৩৩৪ নম্বরের অটো রিক্সা  করে যাত্রী নিয়ে গৌতম নগর ১ নং গেইট এলাকায় যাওয়ার পথে অফিসটিলা যুবক সংঘ ক্লাবের সদস্যরা এ আক্রমণ সংঘটিত করে। সে সময়ে সংশ্লিষ্ট ক্লাবের সামনে আগরতলা সাব্রুম জাতীয় সড়কে বাজি পটকা ফুটিয়ে  তান্ডব চালাচ্ছিল। তখন এই তাণ্ডব দেখে চালক পিন্টু দেবনাথ রাস্তার পাশে গাড়িটি দাঁড় করিয়ে রাখেন। কিছুক্ষণ পর গাড়ি নিয়ে যেতে চাইলে উন্মাদ যুবকরা অশ্লীল ভাষায় গালিগালাজ করে প্রাণঘাতি আক্রমণ করে চালক পিন্টুর উপর বলে অভিযোগ।  Bite-

পরে পথচারীদের সহযোগিতায় আহত পিন্টু দেবনাথ কে পাঠানো হয় বিশালগড়  মহকুমা হাসপাতালে। খবরটি চাউর হতেই ক্লাব চত্বরে ভিড় জমায় প্রচুর মানুষ। অটোচালক পিন্টু দেবনাথের পক্ষ থেকে বিশালগড় থানায় মামলা দায়ের করা হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে। এখন দেখার ক্লাব কর্মকর্তাদের বিরুদ্ধে কতটুকু ঘাম ঝরায় পুলিশ। নাকি সবটাই রফা দফা হয়ে যায় ?

এদিকে মাতালদের মারে জখম হন এক গৃহ শিক্ষক। তিনি টিউশন সেরে বাড়ি ফেরার পথে মাতালদের রোষানলে পড়লেন। কিল ঘুষি লাথি মেরে মুখ ফাটিয়ে দেওয়া হয়েছে শিক্ষকের। আশঙ্কাজনক অবস্থায় বিশালগড় মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন তিনি। আহত শিক্ষকের নাম সৌরভ শীল। বয়স ২৮। ঘটনা শুক্রবার রাতে গোলাঘাটি বিধানসভার বিশালগড় থানার অন্তর্গত কলকলিয়ায়। অভিযোগের তীর সংশ্লিষ্ট  এলাকার জনকল্যাণ সংঘের ক্লাবের একাংশ সদস্যদের বিরুদ্ধে। ক্লাব সদস্য রাজীব দেবনাথ সহ আরো কয়েকজনকে চিনতে পেরেছেন তিনি। গৃহ শিক্ষক সৌরভশীল এই ক্লাবের সদস্য। জানাগেছে গৃহ শিক্ষক সৌরভ শীল জনকল্যাণ সংঘের পূজার মিটিংয়ে থেকেও পূজোর কাজকর্মে ছিলেন না। এই অভিযোগ তোলে জঙ্গলাকীর্ণ রাস্তার ধারে বেধরক পেটানো হয় তাকে।রাস্তার ধারে  সংজ্ঞা হীন অবস্থায় পড়ে থাকতে দেখে পথচারীরা সৌরভকে নিয়ে আসে হাসপাতালে। ঘটনায় এলাকায় সৃষ্টি হয়েছে চাঞ্চল্য। প্রশ্ন উঠছে পুলিশের ভূমিকা নিয়ে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য