Wednesday, August 17, 2022
বাড়িরাজ্যজল সম্পদ বিকাশ দপ্তরের সাব ডিভিশণ অফিসে চুরি

জল সম্পদ বিকাশ দপ্তরের সাব ডিভিশণ অফিসে চুরি

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৬ নভেম্বর : দপ্তরের কুম্ভ নিদ্রায় সোমবার রাতে কুঞ্জবন স্থিত জল সম্পদ বিকাশ দপ্তরের অধীনে থাকা কুঞ্জবন সাব ডিভিশণ অফিস চুরির ঘটনা ঘটল। মঙ্গলবার সকালে এই চুরির ঘটনা নজরে আসে কর্মীদের।

বিভিন্ন সামগ্রী এবং তার নিয়ে যায় চোরেরা। এদিন সকালে এক কর্মী অফিসে এসে দেখতে পান দরজার তালা ভাঙ্গা অবস্থায় পড়ে রয়েছে। তিনি উর্দ্ধতন কর্তৃপক্ষের নজরে নেন। আধিকারিক জানান জিবি ফাঁড়িতে বিষয়টি অবগত করতে। সেই মোতাবেক জিবি ফাঁড়ির পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে। বৈদ্যুতিন সামগ্রী , পাম্প মোটরের ক্যাবল, আলমারি ভেঙ্গেও সামগ্রী চুরি করে নিয়ে গেছে চোরেরা। 

কাজ করার সরঞ্জাম চুরি করে নিয়ে যায়। প্রায় ১ লক্ষ টাকার সামগ্রী চুরি গেছে বলে জানান অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার অমিয় রঞ্জন দাস। তিনি  আরও জানান প্রতিদিন এই ডিভিশনের অধীনে থাকা ৩৯ টি পাম্প হাউস থেকে কিছু না কিছু চুরি যাচ্ছে। পুলিশকে অবগত করার পরেও কোন সুরাহা হচ্ছে না। অফিসে নেই সিসি টিভি ও নৈশ প্রহরী। এই অবস্থায় সামগ্রী রক্ষনা বেক্ষনে তাদের যথেষ্ট বেগ পেতে হচ্ছে। উর্ধতণ কর্তৃপক্ষের নজরে নেওয়া হচ্ছে চুরির ঘটনা গুলি। তবে রহস্যজনক বিষয় হলো লাগাতার চুরির ঘটনা পাম্প হাউজগুলিতে ঘটার পরেও কেন নৈশ প্রহরী বা সিসি ক্যামেরা ব্যবস্থা করছে না তা নিয়ে প্রশ্ন উঠছে অভিজ্ঞ মহলে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য