Saturday, July 2, 2022
বাড়িখেলাসুজিতকে অভিনন্দন জানালেন মন্ত্রী ভগবান দাস

সুজিতকে অভিনন্দন জানালেন মন্ত্রী ভগবান দাস

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩ মে। আন্তর্জাতিক কিক বক্সিং প্রতিযোগিতায় দেশের হয়ে এবার প্রতিনিধিত্ব করবে রাজ্যের ছেলে সুজিত শীল। বিশ্ব আসরে তার সাফল্য কামনা করলেন রাজ্য সরকারের মন্ত্রী ভগবান চন্দ্র দাস। আন্তর্জাতিক ক্রীড়া আসরে ছোট্ট এই পার্বত্য রাজ্য থেকে রাজ্যের ছেলের ডাক পাওয়াটা অনেকটাই কঠিন ব্যাপার হলেও নিজের যোগ্যতার ভিত্তিতেই তুর্কিতে আয়োজিত প্রতিযোগিতায় অংশ নেবে সুজিত।

 নিজের বাসভবনে সুজিত ও তার প্রশিক্ষককে পাশে রেখে জানালেন মন্ত্রী শ্রী দাস।আন্তর্জাতিক কিক বক্সিং প্রতিযোগিতায় ভারতের হয়ে অংশ নিচ্ছে ত্রিপুরার কিক বক্সার সুজিত শীল। আগামী ১২ থেকে ১৫ মে তুর্কির ইস্তানবুল শহরে দুটি ইভেন্টে অনুষ্ঠিত হবে এই প্রতিযোগীতার। তাতেই ভারত তথা ত্রিপুরাকে গৌরবান্তিত করতে কুমারঘাট মহকুমার দুধপুর গ্রামের ছেলে সুজিতের অংশ গ্রহন, ত্রিপুরার জন্য বড়ো পাওনা। এনিয়ে সুজিতকে অভিন্দন জানালেন মন্ত্রী ভগবান চন্দ্র দাস। মঙ্গলবার নিজ বাসভবনে স্থানীয় সাংবাদিক ও সুজিত এবং তার কোচ পিনাকী চক্রবর্তীকে ডাকেন মন্ত্রী। সাংবাদিক ডেকে আন্তর্জাতিক ক্রীড়া ক্ষেত্রে ত্রিপুরার ছেলের অংশ গ্রহন নিয়ে তাকে অভিনন্দন জানানোর পাশাপাশি ত্রিপুরাবাসীকেও সুজিতের পাশে থাকার আবেদন জানিয়েছন মন্ত্রী।

 তিনি জানান গ্রামীন এলাকার ছেলেমেয়েদের সুপ্ত প্রতিভাকে বিকোশিত করতে তৎপর বর্তমান রাজ্য সরকার। আন্তর্জাতিক কিক বক্সিংএ সুজিত শীলের অংশ গ্রহন ত্রিপুরার কাছে বড়ো পাওনা। এদিকে সুজিতের কোচ তথা ত্রিপুরা কিক বস্কিং এসোসিয়েশনের সম্পাদক পিনাকি চক্রবর্তী প্রতিযোগীতায় সুজিতের সফলতা কামনা করেন। আগামী ৮ মে সুজিত দিল্লির উদ্দেশ্যে আগরতলা ত্যাগ করবে। ১০ মে ভারতীয় দলের সাথে তুর্কির উদ্দেশ্যে রওনা দেব। প্রতিযোগিতার দুটি বিভাগেই অংশ নেবে সে। এখানে উল্লেখ্য এর আগেও দেশের হয়ে বহির্বিশ্বে বেশকয়েকটি আসরে অংশ নেয়। জাতীয় স্তরে রয়েছে তার ঝুলিতে অসংখ্য পদক। রাজ্যস্তরে সে বেশ কয়েকবার চ্যাম্পিয়ান। এবার সরাসরি দেশের হয়ে আন্তর্জাতিক আসরে অংশ নিতে চলেছে। রাজ্যের প্রত্যন্ত গ্রামীণ এলাকার খুবই দরিদ্র পরিবারের সন্তান সুজিত আন্তর্জাতিক ক্রীড়া আসলে পদক ছিনিয়ে আনবে বলেই প্রত্যাশা রাজ্যের ক্রীড়াপ্রেমীদের। যার দিকেই এখন তাকিয়ে রয়েছেন রাজ্যের ক্রীড়াজগৎ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য