Sunday, September 8, 2024
বাড়িখেলাচ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে দল পাঠাতে নারাজ বিসিসিআই, পাকিস্তান থেকে সরতে পারে মেগা...

চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে দল পাঠাতে নারাজ বিসিসিআই, পাকিস্তান থেকে সরতে পারে মেগা ইভেন্ট

স্যন্দন ডিজিটেল ডেস্ক,  ২০ জুলাই ২০২৪  :-   ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে দল পাঠাতে নারাজ বিসিসিআই। আর ভারতীয় দল পাক মুলুকে খেলতে না গেলে চ্যাম্পিয়ন্স ট্রফি সরতে পারে ইমরান খানের দেশ থেকে। এমনটাই খবর।
একটি সর্বভারতীয় হিন্দি দৈনিকের খবর অনুযায়ী, ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি পাকিস্তান থেকে সরতে পারে। তবে যদি-কিন্তু একটা থাকছে। ভারত যদি পাকিস্তানে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে না যায় তাহলে সেখান থেকে সরে যাবে এই টুর্নামেন্ট। প্রতিবেদন অনুযায়ী, সেক্ষেত্রে টুর্নামেন্ট সরে যেতে পারে দুবাই বা শ্রীলঙ্কায়। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সূত্রও একই কথা বলছে। 

খবরের ভিতরের খবর বলছে, ইংল্যান্ড ও অস্ট্রেলিয়াও ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে সমর্থন করবে। তারাও পাকিস্তানে যেতে আপত্তি জানিয়েছে।
আগামী বছর ১৯ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে চ্যাম্পিয়ন্স ট্রফি। ৫ মার্চ পর্যন্ত চলবে টুর্নামেন্ট। পাকিস্তান ক্রিকেট বোর্ডও ক্রীড়াসূচির খসড়া আইসিসি-কে পাঠিয়ে দিয়েছে বলে সূত্রের খবর।
৮ বছর পরে ক্রিকেট ক্যালেন্ডারে প্রত্যাবর্তন হচ্ছে চ্যাম্পিয়ন্স ট্রফির। ভারতীয় দল পাকিস্তানে খেলতে যাবে, এমনটা ধরে নিয়েই সূচি তৈরি করেছে পিসিবি। নিরাপত্তার কারণে একটি মাত্র মাঠেই ভারতের ম্যাচ আয়োজন করার কথা ভাবা হচ্ছে। লাহোরের গদ্দাফি স্টেডিয়ামে সব ম্যাচ খেলার কথা মেন ইন ব্লু’র। কিন্তু ভারত আপত্তি জানিয়েছে। আর ভারত বেঁকে বসাতেই পাকিস্তান থেকে সরে যেতে পারে চ্যাম্পিয়ন্স ট্রফি।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য