Sunday, September 8, 2024
বাড়িখেলা ভারতীয় দলে যোগ দিচ্ছেন কেকেআরের দুই সাপোর্ট স্টাফ

 ভারতীয় দলে যোগ দিচ্ছেন কেকেআরের দুই সাপোর্ট স্টাফ

স্যন্দন ডিজিটেল ডেস্ক,  ২০ জুলাই ২০২৪  :-    টিম ইন্ডিয়ার নব্য হেডস্যর গৌতম গম্ভীরের সহকারী হিসেবে শ্রীলঙ্কায় দেখা যাবে অভিষেক নায়ার ও রায়ান টেন দুশখাতেকে।  যদিও ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফ থেকে গম্ভীরের সহকারীদের নাম ঘোষণা এখনও করা হয়নি। ক্রিকেট সংক্রান্ত একটি ওয়েবসাইটের খবর অনুযায়ী, ফিল্ডিং কোচ হিসেবে টিম ইন্ডিয়ার সঙ্গে থাকছেন টি দিলীপই।
প্রতিবেদন অনুযায়ী, দিলীপ তাঁর কার্যকর ফিল্ডিং ড্রিলস এবং টিম বন্ডিং অনুশীলনের জন্য পরিচিত। প্রতিযোগিতামূলক পরিবেশে তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। অভিষেক নায়ার ও দুশখাতের অগাধ অভিজ্ঞতা কাজে লাগবে। গত মরশুমে কলকাতা নাইট রাইডার্সে গম্ভীরের সঙ্গে কাজ করেছেন তাঁরা। 

রিপোর্ট অনুযায়ী, প্রাক্তন দক্ষিণ আফ্রিকান পেসার মর্নি মর্কেল বোলিং কোচ হওয়ার দৌড়ে এগিয়ে। বছর দুয়েক আগে লখনউ সুপার জায়ান্টসে গৌতম গম্ভীরের সঙ্গে কাজ করেছেন মর্নি মর্কেল। দিলীপ ও নায়ার দলের সঙ্গে দ্রুতই যোগ দেবেন। কিন্তু দুশখাতে কবে যোগ দেবেন, সেটা অনিশ্চিত। লস এঞ্জেলস নাইট রাইডার্সের কোচিং স্টাফ হিসেবে এখন কাজ করছেন দুশখাতে। কলম্বোয় সরাসরি তিনি যোগ দেবেন দলের সঙ্গে বলে জানা গিয়েছে। মর্নি মর্কেল কি ভারতীয় দলের বোলিং কোচ হবেন? বোর্ডের সঙ্গে এনিয়ে আলোচনার পরই স্থির হবে টিম ইন্ডিয়ার বোলিং কোচ কে হবেন। 

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য