Friday, May 31, 2024
বাড়িখেলানাইট রাইডার্সের বিমান যে কারণে নামতে পারেনি কলকাতায়

নাইট রাইডার্সের বিমান যে কারণে নামতে পারেনি কলকাতায়

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ৭ মে: একবার নয়, কলকাতায় বিমানবন্দরে নামতে গিয়ে দুবার ফিরে যেতে হয়েছে নাইট রাইডার্সের খেলোয়াড়দের বহন করে আনা উড়োজাহাজকে। কলকাতা নাইট রাইডার্সের খেলোয়াড়দের নিয়ে ভাড়া করা বিমানটি এসেছিল লক্ষ্ণৌ থেকে।ভারতরত্ন শ্রী অটল বিহারি বাজপেয়ী একানা ক্রিকেট স্টেডিয়ামে গত পরশু লক্ষ্ণৌয়ের বিপক্ষে রাতের ম্যাচটি খেলেছে কলকাতা। ৯৮ রানে জেতা ম্যাচ শেষে পরশু লক্ষ্ণৌয়েই থেকে গিয়েছিল তারা। কাল সন্ধ্যায় ভাড়া করা বিমানে করে ফেরার সময় কলকাতার দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণেই এমনটা হয়েছে।

ভারতের স্থানীয় সময় সন্ধ্যা পৌনে ছয়টায় লক্ষ্ণৌ থেকে রওনা দেয় কেকেআর। কলকাতা গিয়ে প্রথমবার নামতে না পেরে উড়োজাহাজটি চলে যায় আসামের গুয়াহাটিতে। রাত পৌনে নয়টায় খবরটি কলকাতা নাইট রাইডার্স তাদের সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়েছে এভাবে, ‘দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে কেকেআরের ভাড়া করা উড়োজাহাজটি পথ বদলে গুয়াহাটিতে। আমরা এইমাত্র এখানে নামলাম।’গুয়াহাটিতে উড়োজাহাজটি ঘণ্টাখানেক থাকার পর কলকাতা থেকে খবর যায়, প্রকৃতি শান্ত হয়েছে। তখন আবার কলকাতায় রওনা হয় উড়োজাহাজ। কিন্তু দ্বিতীয়বারও তারা কলকাতায় নামতে পারেনি। কলকাতা নাইট রাইডার্স রাত সোয়া একটায় জানায় সেই খবর,’ গুয়াহাটি থেকে কলকাতায় রাত ১১টায় নামার কথা ছিল। কিন্তু বেশি কয়েকবার চেষ্টা করেও খারাপ আবহাওয়ার কারণে সেটি সম্ভব হয়নি। এখন দিক বদলে আমরা বারানসিতে (বেনারস) যাচ্ছি।’

কলকাতা নাইট রাইডার্স দল যখন বারানসিতে পৌঁছায়, তখন অনেক রাত হয়ে গেছে। অন্যদিকে কলকাতার প্রকৃতি তখনো সেভাবে শান্ত হয়নি। তাই রাতে আর কলকাতায় ফেরেনি তারা। রাতটা সেখানেই কাটিয়ে পরের দিন, মানে আজ ফিরবে বলে জানিয়ে দেয় নাইট রাইডার্স।বারানসি থেকে কাল গভীর রাতে সর্বশেষ পোস্টটি করেছে কলকাতা নাইট রাইডার্স। সেখানে তারা লিখেছে, ‘রাত ৩টার আপডেট: রাতে থাকার জন্য কেকেআর দল বারানসির হোটেলে উঠবে। সময় জানানো যাচ্ছে না, কিন্তু কলকাতার রিটার্ন ফ্লাইট মঙ্গলবার (৭ মে)।’ কলকাতা তাদের পরের ম্যাচটি ঘরের মাঠ ইডেন গার্ডেনে খেলবে আগামী শনিবার, মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য