Friday, May 31, 2024
বাড়িখেলাচলতি আইপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন গ্লেন ম্যাক্সওয়েল

চলতি আইপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন গ্লেন ম্যাক্সওয়েল

স্যন্দন ডিজিটেল ডেস্ক,১৬ এপ্রিল : চলতি আইপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন গ্লেন ম্যাক্সওয়েল । যদিও কত দিনের জন্য তিনি সরছেন, সে বিষয়ে নির্দিষ্ট করে কিছু বলেননি। তবে মূলত শারীরিক ও মানসিক ক্লান্তির জন্য এই সিদ্ধান্ত নিচ্ছেন বেঙ্গালুরু তারকা।


সোমবার চিন্নাস্বামীতে হায়দরাবাদের বিরুদ্ধে পর্যদুস্ত হয়েছে বেঙ্গালুরু। সেই ম্যাচে প্রথম একাদশে ছিলেন না অস্ট্রেলিয়ার অলরাউন্ডার। তার আগের ছটি ম্যাচেও ব্যাট হাতে একেবারেই কার্যকরী ভূমিকা ছিল না ম্যাক্সওয়েলের। বরং বল হাতে নিয়মিত উইকেট পাচ্ছিলেন। কিন্তু রান না পাওয়ায় সমালোচনা শুনতে হচ্ছিল তাঁকে। অবশেষে তিনি আইপিএল থেকে অনির্দিষ্ট কালের জন্য সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। সে বিষয়ে তিনি দলের অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিসের সঙ্গে কথা বলেছেন।


সাংবাদিক সম্মেলনে ম্যাক্সওয়েল বলেন, “ব্যক্তিগত ভাবে আমার কাছে এটা খুব সহজ সিদ্ধান্ত ছিল। আমি সোজা ফ্যাফকে গিয়ে জানাই যে, অন্য কিছু চেষ্টা করা যাক। আমি এর আগেও এই অবস্থায় পড়েছি। আমি মনে করি এটাই আমার কাছে সেরা সময় বিশ্রাম নেওয়ার। তবে টুর্নামেন্টের মধ্যে যদি আমাকে দলের প্রয়োজন পড়ে এবং আমি যদি মানসিক ও শারীরিক ভাবে তৈরি থাকি, তাহলে অবশ্যই ফিরে আসব।” উল্লেখ্য, এর আগেও ২০১৯ সালে ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন অজি তারকা।


চলতি আইপিএলে ৬ ম্যাচে ম্যাক্সওয়েল করেছেন মোট ৩২ রান। বল হাতে নিয়েছেন ৪ উইকেট। তাঁর দলের অবস্থাও শোচনীয়। ৭ ম্যাচের মধ্যে মাত্র একটিতে জিতেছে বেঙ্গালুরু। এর মধ্যে টানা পাঁচ ম্যাচ হেরেছে। প্লে-অফে যাওয়ার আশা ক্রমশ দূরে চলে যাচ্ছে তাদের থেকে। তার মধ্যে ম্যাক্সওয়েলের সরে দাঁড়ানো তাঁদের কাছে আরও দুশ্চিন্তার বিষয় হয়ে দাঁড়াবে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য