Sunday, September 8, 2024
বাড়িখেলাইংল্যান্ড ক্রিকেট দলে খেলতে চান ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনাক!

ইংল্যান্ড ক্রিকেট দলে খেলতে চান ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনাক!

স্যন্দন ডিজিটেল ডেস্ক,   ০৭ এপ্রিল :  ইংল্যান্ড ক্রিকেট দলে খেলতে চান ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনাক! এমনকী বেন স্টোকসদের নেট প্র্যাকটিসে ব্যাট হাতেও দেখা গেল তাঁকে? সোশাল মিডিয়ায় ভিডিও ছড়িয়ে পড়তেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে ক্রিকেট মহলে।

ব্যাপারটা তাহলে একটু খোলসে করে বলা যাক। রাজনীতি ও কূটনৈতিক ক্রিয়াকলাপে ব্যস্ত সুনাক যে ক্রিকেট ভক্ত, তা আর কারও অজানা নয়। তবে দেশের প্রধানমন্ত্রীকে তো আর সচরাচর ব্যাট হাতে দেখা যায় না। সম্প্রতি সেই বিরল দৃশ্যেরই সাক্ষী রইলেন ক্রিকেটপ্রেমীরা। সোশাল মিডিয়ায় নিজেই একটি ভিডিও পোস্ট করেছেন প্রধানমন্ত্রী। সেখানেই দেখা যাচ্ছে, ইংল্যান্ড দলের সঙ্গে নেটে ব্যাটিং করছেন সুনাক। উলটোদিকে বল হাতে জেমস অ্যান্ডারসন। সেই ভিডিওর ক্যাপশনেই সুনাক লিখেছেন, “আমি কি ইংল্যান্ড দল থেকে ডাক পাওয়ার জন্য তৈরি?”

মজা করে প্রধানমন্ত্রীর প্রশ্নের উত্তরও দিয়েছে ক্রিকেট ইংল্যান্ড। লিখেছে, “নিশ্চয়ই। আর কয়েকটা সেশন শুধু প্র্যাকটিস দরকার।” তবে একটি নয়, ক্রিকেট সংক্রান্ত আরও একটি ভিডিও পোস্ট করে সুনাক লেখেন, “আমি যে ক্রিকেট ভালোবাসি, তা তো সবাই জানে। তাই যুবদের এই খেলায় আরও বেশি করে উৎসাহ দিতে পারায় আমি অত্যন্ত আনন্দিত। আমরা তৃণমূল স্তরে ৩৫ মিলিয়ন পাউন্ড লগ্নি করছি। যাতে ৯ লক্ষেরও বেশি তরুণ ক্রিকেট খেলার সুযোগ পায়।”

ইংল্যান্ড দলের তারকাদের সঙ্গে বেশ কিছুটা সময় কাটান সুনাক। আর ব্যাট হাতে যখন অ্যান্ডারসনের মুখোমুখি হন, তখন মজা করে তাঁকে বলেন, একটু সহজ ডেলিভারি দিতে। তবে টেস্টে ৭০০ উইকেটের মালিককে নেটে যেভাবে সামাল দিলেন সুনাক, তা দেখে কুর্নিশ জানাচ্ছেন নেটিজেনরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য