Wednesday, May 29, 2024
বাড়িখেলাহারের পরে এক ক্রিকেটারকে দায়ী করেছেন অধিনায়ক রুতুরাজ

হারের পরে এক ক্রিকেটারকে দায়ী করেছেন অধিনায়ক রুতুরাজ

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১ এপ্রিল : অধিনায়ক হিসাবে আইপিএলে প্রথম ম্যাচ হেরেছেন রুতুরাজ গায়কোয়াড়। এ বারের আইপিএলে পর পর দু’ম্যাচ জেতার পরে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরেছে চেন্নাই সুপার কিংস। হারের পরে এক ক্রিকেটারকে দায়ী করেছেন অধিনায়ক রুতুরাজ।

ম্যাচ শেষে রুতুরাজ বলেন, “আমার মনে হয় রাচিন প্রত্যাশা অনুযায়ী খেলতে পারেনি। প্রথম দুই ম্যাচে ও ভাল শুরু দিয়েছিল। কিন্তু এই ম্যাচে পারেনি। প্রথম তিন ম্যাচে রান পাওয়ার জন্যই শেষে পিছিয়ে পড়লাম।” রান তাড়া করতে নেমে ১২ বল খেলে ২ রান করে আউট হয়েছেন রাচিন। ফলে প্রথম ৩ ওভারে মাত্র ৭ রান করে চেন্নাই। রুতুরাজ নিজেও মাত্র দু’বল খেলে ১ রান করে আউট হয়ে যান। কিন্তু রাচিন বেশি বল নেওয়ায় হয়তো তাঁকে দায়ী করেছেন রুতুরাজ।


প্রথমে ব্যাট করে দিল্লি ১৯১ রান করলেও বোলারদের খেলায় খুশি রুতুরাজ। তিনি বলেন, “পাওয়ার প্লে-তে ওরা যে ভাবে শুরু করেছিল তার পরে দিল্লিকে ১৯১ রানে আটকাতে পেরে আমি খুশি, প্রথম ইনিংসে ব্যাটিং অনেক সহজ ছিল। কিন্তু দ্বিতীয় ইনিংসে পিচে বল পড়ে সুইং একটু বেশি হচ্ছিল। তাই আমাদের খেলতে সমস্যা হচ্ছিল। তার পরেও আমরা লড়াই করেছি। কিন্তু শেষে অনেক বেশি রান দরকার হয়ে পড়েছিল। প্রথম দিকে ভাল খেলতে পারলে হয়তো জিতে জেতাম।”

চেন্নাইয়ের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯১ রান করে দিল্লি। ঋষভ পন্থ ৩২ বলে ৫১ রানের ইনিংস খেলেন। ৩৫ বলে ৫২ রান করেন ডেভিড ওয়ার্নার। জবাবে ৬ উইকেটে ১৭১ রানে চেন্নাই সুপার কিংসের ইনিংস শেষ হয়ে যায়। শেষ দিকে মহেন্দ্র সিংহ ধোনি ১৬ বলে ৩৭ রানের ঝোড়ো ইনিংস খেললেও দলকে জেতাতে পারেননি। ২০ রানে ম্যাচ জেতে দিল্লি।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য