Sunday, September 8, 2024
বাড়িখেলাকথা রাখলেন কেশব মহারাজ। ভারতে আসার পরেই চলে গেলেন রাম মন্দিরে

কথা রাখলেন কেশব মহারাজ। ভারতে আসার পরেই চলে গেলেন রাম মন্দিরে

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২১ মার্চ  : গত ২২ জানুয়ারি উদ্বোধন হয়েছিল রাম মন্দিরের। তখনই তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন, ভারতের এসেই সেখানে যাবেন। কথা রাখলেন কেশব মহারাজ। দক্ষিণ আফ্রিকার স্পিনার আইপিএল খেলতে ভারতে আসার পরেই চলে গেলেন রাম মন্দিরে। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।

আইপিএলে উত্তরপ্রদেশের লখনউয়ের হয়ে খেলবেন মহারাজ। সেই রাজ্যেই রয়েছে রাম মন্দির। দু’দিন আগেই মহারাজের আসার খবর সমাজমাধ্যমে পোস্ট করেছিল লখনউ। তার পরে মহারাজ নিজেই রাম মন্দিরে যাওয়ার খবর জানিয়েছেন। রাম মন্দিরের ভেতরে নিজের একটি ছবি পোস্ট করেছেন তিনি। পিছনে রামলালার ছবিও দেখা যাচ্ছে। উল্লেখ্য, মহারাজ অনেক আগেই জানিয়েছেন যে তিনি রামভক্ত।

রাম মন্দিরের উদ্বোধনের সময় দেশের হয়ে খেলতে ব্যস্ত ছিলেন মহারাজ। সমাজমাধ্যমে মহারাজ লিখেছিলেন, ‘‘দুর্ভাগ্য, পূর্ব নির্ধারিত সূচির জন্য রাম মন্দির উদ্বোধনী অনুষ্ঠানে যেতে পারিনি। তবে ভবিষ্যতে নিশ্চয়ই অযোধ্যার মন্দিরে যাব। আশা করি, রাম মন্দিরে যাওয়ার সুযোগ পাব। হয়তো আইপিএলের লখনউ ফ্র্যাঞ্চাইজ়ি ব্যবস্থা করে দেবে। আমার পরিবারের সকলেই ভারতে তীর্থযাত্রী হিসাবে যেতে চান। সেই সুযোগ পেলে অযোধ্যা-সহ ভারতে একটা দারুণ পারিবারিক ভ্রমণ হবে।’’

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য