Tuesday, September 17, 2024
বাড়িখেলারেকর্ডময় জয়ের পর ‘আরও চায়’ আর্সেনাল

রেকর্ডময় জয়ের পর ‘আরও চায়’ আর্সেনাল

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ৫ মার্চ:ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে সোমবার শেফিল্ড ইউনাইটেডকে তাদের মাঠেই ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে আর্সেনাল।এই তো কিছুদিন আগেই ওয়েস্ট হ্যামের মাঠেও তারা জিতে এসেছিল ৬-০ গোলে। প্রতিপক্ষের মাঠে নিজেদের ইতিহাসের সবচেয়ে বড় জয় ছিল তা। সেই রেকর্ড আবার ছুঁতে খুব অপেক্ষায় থাকতে হলো না তাদের।এই দুই জয়ের মাঝে বার্নলির মাঠেও আর্সেনাল জিতেছে ৫-০ গোলে। এই প্রথম কোনো ইংলিশ ক্লাব প্রতিপক্ষের মাঠে টানা তিন ম্যাচে ৫ বা এর বেশি গোলের ব্যবধানে জয়ের কীর্তি গড়ল।চলতি প্রিমিয়ার লিগে টানা সাত জয়ের কৃতিত্বও দেখাল তারা প্রথম দল হিসেবে। পাশাপাশি লিগ শিরোপার লড়াইয়ে লিভারপুর ও ম্যানচেস্টার সিটির সঙ্গে ত্রিমুখি লড়াইও বজায় থাকল দারুণভাবে।রেকর্ডময় এমন জয়ের পর স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত আর্সেনাল কোচ আর্তেতা। অনেক গোল করার পাশাপাশি তিনি খুশি নিজেদের জালে বল না ঢোকাতেও।

“দুর্দান্ত পারফরম্যান্স এবং আমাদের জন্য দারুণ এক ফলাফল, বিশেষ করে যে পরিমাণ গোল আমরা করেছি এবং কোনো গোল হজম করিনি।”“আজকে আমরা খুবই আগ্রাসী ও ইতিবাচক ছিলাম এবং আক্রমণভাগে সত্যিকারের মান মেলে ধরেছি নিজেদেরকে দারুণ অবস্থানে তুলে আনতে। আমরা ছন্দ ধরে রেখেছি, ক্ষুধাটা ধরে রেখেছি এবং দলের এই ব্যাপারটিই আমার সবচেয়ে ভালো লাগছে।”দলের ভেতরের ক্ষুধার কথা আরও একবার আলাদা করে বললেন আর্তেতা। অনুশীলনে সবাই পরস্পরকে উজ্জীবিত করছে এবং নিজেদেরকে ছাড়িয়ে যাওয়ার তাড়না তিনি দেখতে পাচ্ছেন ফুটবলারদের মনোভাবে।

“দলের খেলায় ইঙ্গিত আছে যে, ওরা আরও চায়। এটা খুবই ইতিবাচক। এই মুহূর্তে দলের প্রাণশক্তি দারুণ। দল যখন জিততে থাকে, সবকিছুই তখন আসলে সহজ মনে হয়। এই মোমেন্টাম আমাদেরকে ধরে রাখতে হবে।” “এটা প্রিমিয়ার লিগ, কাজেই প্রতিপক্ষের মানটা আপনারা জানেন। এখানে সন্তুষ্ট থাকার উপায় নেই। ছেলেদের ভেতর থেকেই সেই তাড়না আসছে এবং প্রতিদিনই অনুশীলনে তা দেখছি আমি। পরস্পরকে উদ্বুদ্ধ করছে তারা এবং একে অপরাকে আরও ভালো করে তোলার চেষ্টা করছ। দলের ভেতর এই রসায়নটা গুরুত্বপূর্ণ এবং আমরা যা অর্জন করতে চাই, তা করতে হলে এটা খুবই গুরুত্বপূর্ণ।”২৭ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে আর্সেনাল আছে পয়েন্ট তালিকার তিনে। ৬২ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি, ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য