Monday, April 15, 2024
বাড়িখেলাআইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে দেখা যেতে পারে সূর্যকুমারকে

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে দেখা যেতে পারে সূর্যকুমারকে

স্যন্দন ডিজিটেল ডেস্ক,২৭ ফেব্রুয়ারি  : গোড়ালিতে চোট লেগেছিল সূর্যকুমার যাদবের। সমাজমাধ্যমে তিনি পোস্ট করে জানালেন দ্রুত সুস্থ হচ্ছেন। অস্ত্রোপচার হয়েছে তাঁর। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে দৌড় শুরু করেছেন তিনি। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে দেখা যেতে পারে সূর্যকুমারকে।

এই বছর জানুয়ারি মাসে জার্মানিতে অস্ত্রোপচার হয় সূর্যকুমারের। সেই সময় তাঁর কুঁচকিতে চোট ছিল। সেখানেই অস্ত্রোপচার হয়েছিল। পরে তাঁর গোড়ালিতে চোট লাগে। এখন সেখানে অস্ত্রোপচার করা হয়েছে। সূর্যকুমার হুইলচেয়ারে বসে নিজের একটি ছবি পোস্ট করে বলেন, “আমার স্বাস্থ্য নিয়ে যাঁরা উদ্বিগ্ন ছিলেন, যাঁরা প্রার্থনা করেছেন, তাঁদের সকলকে ধন্যবাদ। আমি সুস্থ আছি। খুব তাড়াতাড়ি মাঠে ফিরব।”

ভারতের টি-টোয়েন্টি দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য সূর্য। ভারতের হয়ে এক দিনের বিশ্বকাপেও খেলেছেন। টেস্ট বা এক দিনের ক্রিকেটে সে ভাবে নজর কাড়তে না পারলেও টি-টোয়েন্টি ক্রিকেটে দেশকে নেতৃত্বও দিয়েছেন সূর্যকুমার।

অস্ত্রোপচার হয়েছে মহম্মদ শামিরও। তিনিও সমাজমাধ্যমে পোস্ট করে সে কথা জানিয়েছেন। সোমবার রাতে ভারতীয় পেসার নিজের একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। শামি লেখেন, “আমার গোড়ালির অস্ত্রোপচার সফল ভাবে হয়েছে। সুস্থ হতে কিছুটা সময় লাগবে। আবার নিজের পায়ে দাঁড়ানোর জন্য অপেক্ষা করছি।”

বিশ্বকাপে ২৪টি উইকেট নিয়েছিলেন শামি। এ বারের এক দিনের বিশ্বকাপে তিনিই সর্বোচ্চ উইকেটশিকারি। যদিও শুরু থেকে খেলানো হয়নি শামিকে। হার্দিক পাণ্ড্য চোট পেয়ে বাদ পড়ার পর দলে জায়গা হয়েছিল শামির। তাতেই ব্যাটারদের চিন্তার কারণ হয়ে উঠেছিলেন তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য