Friday, October 18, 2024
বাড়িখেলাঅবশেষে ভিসা পেলেন ইংল্যান্ডের তরুণ স্পিনার শোয়েব বশির

অবশেষে ভিসা পেলেন ইংল্যান্ডের তরুণ স্পিনার শোয়েব বশির

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৪ জানুয়ারি : অবশেষে ভিসা পেলেন ইংল্যান্ডের তরুণ স্পিনার শোয়েব বশির । তবে ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে তাঁর পক্ষে নামা সম্ভব হচ্ছে না। দ্বিতীয় টেস্ট থেকে হয়তো দেখা যেতে পারে বশিরকে।


ইংল্যান্ডের ২০ বছর বয়সি স্পিনারকে নিয়ে কম চর্চা হয়নি। ভারতে ঢোকার ভিসা না পাওয়ায় আমিরশাহিতে আটকে ছিলেন তিনি। পরে দেশে ফিরে যান। বশিরকে ভারতের ভিসা না দেওয়ার ফলে ব্রিটিশ সংবাদমাধ্যম কড়া ভাষায় ভারতের সমালোচনা করে। প্রথম টেস্ট ম্যাচ বয়কট করুন বেন স্টোকসরা, এমন কথাও লেখা হয় বিলেতের সংবাদমাধ্যমে। ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাকের দপ্তরও এই ঘটনায় নড়েচড়ে বসে। সুনাক প্রশাসনের মুখপাত্র দ্য গার্ডিয়ানের কাছে এবিষয়ে মন্তব্যও করেন। আর তার পরেই আপৎকালীন ভিত্তিতে ভিসা পেয়ে গেলেন বশির।


ভিসা পেলেও তাঁর পক্ষে হায়দরাবাদ টেস্টে নেমে পড়া সম্ভব নয়। ভারতের বিদেশমন্ত্রক জানিয়েছে বশির ভিসা পেয়ে গিয়েছেন। বশিরকে নিয়ে চর্চা কম হয়নি। ভারত অধিনায়ক রোহিত শর্মাকেও বশির নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয় সাংবাদিক বৈঠকে। অসন্তুষ্ট রোহিতকে বলতে শোনা গিয়েছে, ”আমি তো ভিসা অফিসে বসি না।” বেন স্টোকস হতাশা প্রকাশ করেছিলেন। বশিরকে নিয়ে আপাতত স্বস্তি। ভিসা পেয়ে গিয়েছেন তরুণ ইংরেজ তারকা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য