Thursday, February 29, 2024
বাড়িখেলাট্রেভিস হেডের পর এ বার আরও দু’জন আক্রান্ত কোভিডে

ট্রেভিস হেডের পর এ বার আরও দু’জন আক্রান্ত কোভিডে

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৪ জানুয়ারি : ওয়েস্ট ইন্ডিজ়‌ের বিরুদ্ধে প্রথম টেস্টে সহজেই জিতেছে অস্ট্রেলিয়া। ২৫ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে দিন-রাতের টেস্ট। তার আগে সমস্যায় অস্ট্রেলিয়া। ট্রেভিস হেডের পর এ বার আরও দু’জন আক্রান্ত কোভিডে। তাঁরা হলেন ক্রিকেটার ক্যামেরন গ্রিন এবং কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড। দু’জনকেই দলের থেকে আলাদা রাখা হয়েছে।

ক্রিকেট অস্ট্রেলিয়া এক বিবৃতিতে জানিয়েছে, গ্রিন এবং ম্যাকডোনাল্ডকে দলের থেকে আলাদা করে রাখা হয়েছে। কোভিড নেগেটিভ না হওয়া পর্যন্ত তাঁরা আলাদাই থাকবেন। তবে ম্যাচ দেখতে কোনও অসুবিধা নেই তাঁদের।” আগামী ২৪ ঘণ্টার মধ্যে ফলাফল নেগেটিভ না এলেও পরের দিকে তাঁরা দলের সঙ্গে যোগ দিতে পারবেন। তবে গ্রিন দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন কি না, সে সম্পর্কে কিছু বলা হয়নি।


কিছু দিন আগেই কোভিড হয়েছিল বিশ্বকাপ ফাইনালের নায়ক হেডের। তাঁর ফলাফল ইতিমধ্যেই নেগেটিভ এসেছে। তিনি দলের সঙ্গে যোগ দিয়েছেন এবং দ্বিতীয় টেস্টে খেলার সম্ভাবনাও উজ্জ্বল। এর আগেও ঘরের মাঠে টেস্ট খেলার আগে কোভিডে আক্রান্ত হয়েছিলেন হেড। ২০২১-২২ অ্যাশেজ় চলাকালীন কোভিড হয় তাঁর। দলে সুযোগ পান উসমান খোয়াজা। তার পর থেকে খোয়াজা এমন খেলেন যে এখন পাকাপাকি দলের সদস্য হয়ে গিয়েছেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য