Sunday, September 8, 2024
বাড়িখেলা২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আগামিকালই ছোট ফরম্যাটের ২২ গজে নামবেন রোহিত-বিরাট।

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আগামিকালই ছোট ফরম্যাটের ২২ গজে নামবেন রোহিত-বিরাট।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১০ জানুয়ারি:  পাখির চোখ টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর সেই টুর্নামেন্টকে মাথায় রেখেই আফগানিস্তানের বিরুদ্ধে দলে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে দুই সিনিয়র রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে। ওয়ানডে বিশ্বকাপে নিজের সেরাটা উজার করে দিয়েছিলেন কোহলি টুর্নামেন্টের সর্বোচ্চ রানের মালিকও হয়ে যান তিনি। আসন্ন কুড়ি-বিশের ফরম্যাটে তাঁর থেকে কী চায় ভারতীয় ক্রিকেট বোর্ড? তা জানাতেই নাকি কোহলির সঙ্গে সাক্ষাৎ করলেন ভারতীয় নির্বাচকরা।

বৃহস্পতিবার থেকে ঘরের মাটিতে আফগানদের বিরুদ্ধে শুরু তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। যেখানে কেএল রাহুল, জশপ্রীত বুমরাহদের বিশ্রাম দেওয়া হলেও খেলবেন রোহিত ও কোহলি। ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আগামিকালই ছোট ফরম্যাটের ২২ গজে নামবেন তাঁরা। স্বাভাবিক ভাবেই তাঁদের দিকে নজর থাকবে নির্বাচন কমিটির। তবে সিরিজ শুরুর আগেই নাকি কোহলিকে নিজেদের চাহিদার কথা জানিয়ে দিয়েছেন নির্বাচকরা। শোনা যাচ্ছে, কেপটাউনে কোহলির সঙ্গে দেখাও করেন নির্বাচক প্রধান অজিত আগরকর।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট চলাকালীনই শোনা গিয়েছিল যে রোহিত এবং কোহলির সঙ্গে সাক্ষাৎ করতে পারেন অজিত আগরকর। তাঁদের সঙ্গে আলোচনার পরই আফগানদের বিরুদ্ধে ভারতীয় দল ঘোষণা করার কথা ছিল। কিন্তু রোহিত কিংবা শুভমান গিলের সঙ্গে তিনি দেখা করেছেন কি না, তা স্পষ্ট নয়। তবে কোহলির সঙ্গে দেখা করে নাকি নিজেদের চাহিদার কথা জানিয়েছেন আগরকর। অর্থাৎ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে যে রীতিমতো অগ্নিপরীক্ষা দিতে হবে কোহলিকে, এই খবর প্রকাশ্যে আসতে তেমনই ধারণা করা হচ্ছে। অনেকখানি প্রত্যাশার চাপ এবং দায়িত্ব নিয়ে নবিদের বিরুদ্ধে নামবেন কোহলি।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য