Friday, March 1, 2024
বাড়িখেলাচোট কাটিয়ে অনুশীলনে ফিরলেন নেইমার–রামোস

চোট কাটিয়ে অনুশীলনে ফিরলেন নেইমার–রামোস

স্যন্দন ডিজিটেল ডেস্ক,৭ ফেব্রুয়ারি: পিএসজি ভক্তদের জন্য সুখবর—চোট কাটিয়ে অনুশীলনে ফিরেছেন নেইমার ও সের্হিও রামোস। ফরাসি কাপে মার্শেইয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরতে পারেন এই দুই তারকা ফুটবলার।পেশির চোটের কারণে লিগে পিএসজির সর্বশেষ দুই ম্যাচে খেলতে পারেননি নেইমার। রামোস খেলতে পারেননি সর্বশেষ ম্যাচে তুলুজের বিপক্ষে। আগামী কয়েক সপ্তাহের পিএসজির গুরুত্বপূর্ণ কিছু ম্যাচের আগে নেইমার-রামোসের অনুশীলনে ফেরা নিঃসন্দেহে ক্রিস্তফ গালতিয়েরের জন্য স্বস্তির বিষয়।

ফরাসি কাপে শেষ ষোলোর লড়াইয়ে আগামীকাল মার্শেইয়ের বিপক্ষে খেলবে পিএসজি। এই ম্যাচের পর লিগে শনিবার পিএসজিকে খেলতে হবে মোনাকোর সঙ্গে। মার্শেই, মোনাকোর পর আরও বড় পরীক্ষা দিতে হবে গালতিয়েরের দলকে। চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোর লড়াইয়ে ঘরের মাঠে বায়ার্ন মিউনিখের বিপক্ষে মাঠে নামবেন মেসিরা। গুরুত্বপূর্ণ এই ম্যাচগুলোতে চোটের কারণে কিলিয়ান এমবাপ্পেকে না পাওয়ার সম্ভাবনাই বেশি। তাই নেইমারের অনুশীলনে ফেরা দলের জন্য বাড়তি অনুপ্রেরণা হতে পারে।চলতি মৌসুমে দুর্দান্ত ছন্দে আছেন নেইমার। চোটে পড়ার আগে সর্বশেষ ম্যাচেও দুর্দান্ত একটি গোল করেছেন। সব প্রতিযোগিতা মিলিয়ে এই মৌসুমে ২৫ ম্যাচে ১৭ গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে ১৫টি গোল করিয়েছেন ব্রাজিলিয়ান তারকা।

দুদিন আগেই ৩১তম জন্মদিন উদ্‌যাপন করেছেন নেইমার। এই ব্রাজিলিয়ান মাঠে ফিরেছেন জন্মদিনের রেশ সঙ্গে নিয়েই। ইনস্টাগ্রামে অনুশীলনে ফেরার ছবি পোস্ট করে নেইমার লিখেছেন, ‘৩১ বছর পূর্ণ করার পর প্রথম অনুশীলন।’ সেই ছবিতে নেইমারের সঙ্গে অনুশীলনে দেখা গেছে রামোসকে।নর্দি মুকিয়েলে ও প্রেসনেল কিমপেম্বেও চোটের কারণে মাঠের বাইরে আছেন। খুব দ্রুতই মাঠে ফেরার সম্ভাবনা নেই এই দুই ফুটবলারের।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য