Friday, April 19, 2024
বাড়িখেলামার্তিনেজের বিশ্বকাপ জয় উদ্‌যাপন পার্টিতে ব্রাজিলিয়ান ফুটবলার

মার্তিনেজের বিশ্বকাপ জয় উদ্‌যাপন পার্টিতে ব্রাজিলিয়ান ফুটবলার

স্যন্দন ডিজিটেল ডেস্ক,৩০ জানুয়ারি: আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের পর প্রায় দেড় মাস পেরিয়ে গেছে। কিন্তু এমিলিয়ানো মার্তিনেজের বিশ্বকাপ-ঘোর যেন কাটছেই না। কাতার থেকে ট্রফি নিয়ে দেশে ফেরার পর একাধিক পার্টিতে অংশ নিয়েছেন। এবার পার্টি আয়োজন করলেন ইংল্যান্ডের মাটিতেও। আর আর্জেন্টিনার বিশ্বকাপ জয় উদ্‌যাপনের সেই পার্টিতে অংশ নিয়েছেন ব্রাজিলের ফিলিপে কুতিনিও।

একটি ভিডিও ফুটেজের সূত্র ধরে ব্রিটিশ পত্রিকা ডেইলি মেইল জানিয়েছে, নর্থ উইকশায়ারের বেলফ্রি হোটেলে বিশ্বকাপ জয় উদ্‌যাপনের পার্টি আয়োজন করেন অ্যাস্টন ভিলার গোলকিপার মার্তিনেজ। পার্টির জায়গাটা সাজানো হয় আর্জেন্টিনার আকাশি-নীল জার্সির আবহে। দেয়ালে ঝোলানো হয় কাতারের মাটিতে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের নানা মুহূর্তের ছবি। রাখা হয় বিশ্বকাপ ট্রফির রেপ্লিকাও। এই পার্টিতে আমন্ত্রিত ছিলেন মার্তিনেজের অ্যাস্টন ভিলা দলের সতীর্থ ও ইংল্যান্ডে থাকা ঘনিষ্ঠজনেরা। সবার পরনেরই পোশাকের রং ছিল সাদা।ভিলা পার্ক থেকে নয় মাইল দূরত্বের হোটেলটিতে ট্রফি সামনে রেখে গল্প-আড্ডায় মেতে ওঠেন আমন্ত্রিত ব্যক্তিরা। একপর্যায়ে ট্রফি মাঝে রেখে নাচও করেন। অনুষ্ঠানে অ্যাস্টন ভিলা সতীর্থদের সঙ্গে ছিলেন কুতিনিও।

৩০ বছর বয়সী এই আক্রমণাত্মক মিডফিল্ডার ২০১৮ বিশ্বকাপে ব্রাজিলের হয়ে খেলেছেন। তবে ছন্দ হারিয়ে ফেলায় ২০২২ বিশ্বকাপের চূড়ান্ত দলে জায়গা পাননি।কাতারে নিজেদের ইতিহাসে বিশ্বকাপের তৃতীয় শিরোপা জয় করে আর্জেন্টিনা। ৩৬ বছরের অপেক্ষা ঘোচানো এই শিরোপা জয়ের অন্যতম নায়ক মার্তিনেজ। ফাইনালে ১২০ মিনিটের খেলা ৩-৩ সমতায় শেষ হলে টাইব্রেকারে একটি পেনাল্টি ঠেকিয়ে ব্যবধান গড়ে দেন ৩০ বছর বয়সী এই আর্জেন্টাইন।বিশ্বকাপ ট্রফি নিয়ে আর্জেন্টিনায় একাধিক অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে ইংল্যান্ডে ফেরেন মার্তিনেজ। সর্বশেষ সপ্তাহান্তের দিনে অ্যাস্টন ভিলার কোনো ম্যাচ ছিল না। দলটি এফএ কাপের তৃতীয় রাউন্ড থেকে বিদায় নেওয়ায় দিনটি ছিল ফাঁকা। আর সেই সুযোগেই সতীর্থদের জন্য বিশ্বকাপ জয় উদ্‌যাপনের পার্টি দিলেন আর্জেন্টাইন গোলকিপার।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য