Tuesday, June 28, 2022
বাড়িজাতীয়প্রধানমন্ত্রীর নেতৃত্বে উচ্চশিক্ষার জন্য তৈরি হচ্ছে পরিকাঠামো : অমিত শাহ

প্রধানমন্ত্রীর নেতৃত্বে উচ্চশিক্ষার জন্য তৈরি হচ্ছে পরিকাঠামো : অমিত শাহ

বেঙ্গালুরু, ৩ মে (হি.স.): প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে উচ্চশিক্ষার জন্য তৈরি করা হচ্ছে পরিকাঠামো। মঙ্গলবার কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরুতে একটি শিলান্যাস ও উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন বেঙ্গালুরুতে নৃপতুঙ্গা বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, পাশাপাশি বেঙ্গালুরু থেকে বেল্লারিতে ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরির উদ্বোধন করেছেন।

কর্ণাটক পুলিশের স্মার্ট ই-বিট (ইলেক্ট্রনিক বিট) অ্যাপও চালু করেছেন অমিত শাহ। স্বরাষ্ট্রমন্ত্রী এদিন নিজের বক্তৃতায় বলেছেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে আমরা উচ্চশিক্ষার জন্য পরিকাঠামো তৈরি করছি। ৭৫ বছরের যাত্রায়, দেশ অনেক গন্তব্য পেরিয়েছে, বর্তমানে আমরা এখানে দাঁড়িয়ে আছি।”

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসভরাজ বোম্মাই। তিনি নিজের বক্তৃতায় বলেছেন, “আমরা ক্যাম্পাস ইন্টারভিউ এবং চাকরিতে গুরুত্ব দিয়েছি। আমাদের সরকার শিক্ষা, কর্মসংস্থান এবং ক্ষমতায়নের দিকে মনোনিবেশ করে।” কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও মুখ্যমন্ত্রী বাসভরাজ বোম্মাই এদিন সকালে বেঙ্গালুরুর চালুক্য সার্কেলে বাসভেশ্বরের মূর্তিতে মাল্যদান করেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য