Sunday, April 14, 2024
বাড়িজাতীয়ভারতের স্বর্ণযুগ শুরু হয়েছে’, ভোট আবহে দাবি মোদির

ভারতের স্বর্ণযুগ শুরু হয়েছে’, ভোট আবহে দাবি মোদির

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২ এপ্রিল: বিজেপির নেতামন্ত্রীদের মুখে হামেশাই শোনা যায় ‘মোদি জমানায় ভারতে ‘স্বর্ণ যুগের’ সূচনা হয়েছে।’ এবার খোদ ভগবান রামও ‘মোদি জমানা’র প্রশংসা করলেন! লোকসভা ভোটের প্রাক্কালে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই দাবি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির । তাঁর দাবি রামলালা তাঁকে বলেছেন, ‘ভারতে স্বর্ণযুগের শুভারম্ভ হয়েছে।’

গত ২২ জানুয়ারি অযোধ্যায় মোদির হাত ধরে রামমন্দিরে প্রাণপ্রতিষ্ঠা হয়েছিল রামলালার। সম্প্রতি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সেদিনের কথা স্মরণ করে প্রধানমন্ত্রী বলেন, “রাম জন্মভূমি ট্রাস্ট থেকে আমন্ত্রণ পেয়ে আমি অভিভূত হয়েছিলাম। এরপর ১১ দিন ধরে আধ্যাত্মিক কার্যকলাপে নিজেকে নিমগ্ন করি। যেখানে যেখানে রামের পা পড়েছিল সেই জায়গাগুলিতে সময় কাটানোর সিদ্ধান্ত নেই। বিশেষ করে দক্ষিণ ভারতে।”.

এরপর রাম মন্দিরে সেদিনের মাহেন্দ্রক্ষণের স্মৃতি তুলে ধরে মোদি বলেন, “যখন আমি রাম মন্দিরে পা রাখি তখন দেশের প্রধানমন্ত্রী হিসেবে নয়, দেশের ১৪০ কোটি মানুষের মতো একজন সাধারণ পুণ্যার্থী হিসেবেই মনে করছিলাম নিজেকে। এরপর যখন রামলালার সামনে পৌঁছই তাঁর রূপ দেখে আমি মুগ্ধ হয়ে যাই। আমার মনে আমি শুনতে পাচ্ছিলাম রামলালা আমাকে বলছেন, স্বর্ণযুগ শুরু হয়েছে। ভারতের সময় এসেছে। দেশ সামনের দিকে এগিয়ে চলেছে। আমি রামলালার চোখে দেখতে পাই ১৪০ কোটি দেশবাসীর স্বপ্ন। সেই অনন্য মুহূর্ত ভাষায় ব্যক্ত করা সম্ভব নয়। সেই ক্ষণ সারা জীবনের জন্য আমার হৃদয়ে গাঁথা থাকবে।”

লোকসভা নির্বাচনের আগে অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধনকে পুরোপুরি রাজনীতির অংক হিসেবে দাবি করে এসেছে রাজনৈতিক মহল। রামের নামে দেশ জুড়ে ভোটের প্রচারেও নেমে পড়েছে শাসকদলের নেতামন্ত্রীরা। ভগবান রামই যে ২০২৪-এর লোকসভা ভোটে বিজেপির একমাত্র অস্ত্র তা আর আলাদা করে বলার দরকার পড়ে না। এহেন পরিস্থিতির মাঝে মোদির মুখে এহেন বক্তব্য শুনে বিরোধীদের কটাক্ষ, এবার ভোটের আগে রামলালার মুখে কথা বসিয়ে নিজের প্রশংসায় পঞ্চমুখ হলেন মোদি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য