Friday, October 18, 2024
বাড়িজাতীয়''বাংলায় অসুরশক্তির বিনাশ হোক'', সপ্তমীতে রাজ্যে নড্ডা, নাম না করে নিশানা তৃণমূলকে

”বাংলায় অসুরশক্তির বিনাশ হোক”, সপ্তমীতে রাজ্যে নড্ডা, নাম না করে নিশানা তৃণমূলকে


কলকাতা, ২১ অক্টোবর (হি.স.): সবে ঘুরে গিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এবার শহরে বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সপ্তমীর সকালে কলকাতায় পা রাখলেন তিনি। আসন্ন লোকসভা নির্বাচনের আগে বিজেপি নেতৃত্বের এই সফর তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। সেই নিয়ে কোনও রাখঢাক করলেন না নড্ডাও। তৃণমূলকে নিশানা করে বললেন, “শুভশক্তির হাতে ক্ষমতা আসুক।”

শনিবার সকালে কলকাতায় পা রাখেন নাড্ডা। কলকাতা বিমানবন্দরে তাঁকে স্বাগত জানান রাজ্য বিজেপি-র সভাপতি সুকান্ত মজুমদার। সেখান থেকে সকালে প্রথমে হাওড়ার বেলিলিয়াস রোডে জুগনু অ্যাসোসিয়েশনের পুজো মণ্ডপ ঘুরে দেখেন তিনি। তার পর সোজা চলে যান শোভাবাজার রাজবাড়িতে। সেখানে নড্ডার পাশে দেখা যায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, দলের নেতা রাহুল সিনহাকেও। সেখানে অঞ্জলি দেন নড্ডা।

বেশ কিছু ক্ষণ সেখানে কাটিয়ে নিউ মার্কেট সর্বজনীন পুজোয় পৌঁছন। এর পর বিজেপি নেতা সজল ঘোষের সন্তোষ মিত্র স্কোয়্যারের পুজোতেও যান তিনি।

এদিন নড্ডাকে বলতে শোনা যায়, “আমি আর কীই আর চাইব? কিছু লোকের মতিভ্রম হয়েছে। সুবুদ্ধি ফিরুক। বাংলায় শুভশক্তির হাতে ক্ষমতা আসুক। সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস, সবকা প্রয়াস”-এর মাধ্যমে রাজ্যকে এগিয়ে নিয়ে যাক। ইউনেস্কো বাংলার দুর্গাপুজোকে স্বীকৃতি দিয়েছে। নবরাত্রির এই শুভ মুহূর্তে মা দুর্গার কাছে প্রার্থনা, মা শক্তির রূপ। অসুর শক্তিকে পরাস্ত করতেএই শক্তির প্রয়োগ হোক। অসুর শক্তির বিনাশ হোক।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য