Wednesday, May 18, 2022
বাড়িবিশ্ব সংবাদবিদেশি অর্থে সরকার উৎখাতের ষড়যন্ত্র চলছে: ইমরান

বিদেশি অর্থে সরকার উৎখাতের ষড়যন্ত্র চলছে: ইমরান

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৮ মার্চ।  পাকিস্তানে পার্লামেন্টে অনাস্থা প্রস্তাব ওঠার আগের দিন রাজধানীকে বিশাল সমাবেশ করে নিজের শক্তি দেখিয়ে প্রধানমন্ত্রী ইমরান খা্ন বলেছেন, তার সরকারে পতন ঘটাতে বিদেশ থেকে অর্থ ঢালা হচ্ছে।

বিরোধী দলগুলো ইমরানের দল তেহরিক-ই ইনসাফের সরকারে উপর সোমবার অনাস্থা প্রস্তাব তুলতে যাচ্ছে পার্লামেন্টে। তার আগের দিন রোববার ইসলামাবাদের প্যারেড গ্রাউন্ডে সমাবেশ করেন ইমরান।বিদেশি ষড়যন্ত্রের অংশ হিসেবেই এই অনাস্থা প্রস্তাব তোলা হচ্ছে ইমরান ভাষণে দাবি করেন বলে পাকিস্তানের সংবাদপত্র ডন এর প্রতিবেদনে বলা হয়।ক্রিকেটের মাঠ থেকে রাজনীতিতে আসা ইমরান ২০১৮ সালে ভোটে জিতে প্রধানমন্ত্রী হওয়ার পর এখনই বড় সঙ্কট মোকাবেলা করছেন বলে বিশ্লেষকদের ভাষ্য।

অনাস্থা প্রস্তাবের উপর ভোটাভুটির আগে তেহরিক-ই-ইনসাফের অর্ধশত মন্ত্রীকে রাজনৈতিক দৃশ্যপটে দেখা না যাওয়ায় নানা গুঞ্জনের মধ্যে রোববার লক্ষাধিক মানুষের সমাবেশ করেন ইমরান। শেষে ষড়যন্ত্রের কথা তুলে তিনি বলেন, পাকিস্তানের পররাষ্ট্র নীতিতে বৈদেশিক প্রভাবের বিপক্ষে অবস্থান নেওয়ার কারণেই তার সরকারের বিরুদ্ধে এমন ষড়যন্ত্র করা হচ্ছে।

ইমরান বলেন, “আমরা এই চক্রান্ত সম্পর্কে কয়েকমাস ধরেই জানি। আমরা তাদেরকেও চিনি যারা এই লোকগুলোকে একাট্টা করেছে (বিরোধীদলগুলো)।”“কিন্তু সময় বদলেছে। এটা জুলফিকার আলি ভুট্টোর আমল না। এটা স্যোশাল মিডিয়ার যুগ। এখানে কোনো কিছুই চাপা থাকে না,” বলেন তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য