Friday, October 18, 2024
বাড়িবিনোদনদুবাইয়ে গ্রেপ্তার রাহাত ফতে আলি খান!

দুবাইয়ে গ্রেপ্তার রাহাত ফতে আলি খান!

স্যন্দন ডিজিটেল ডেস্ক,   ২২ জুলাই ২০২৪  :-  উস্তাদ নুসরত ফতে আলি খানের উত্তরসূরি তিনি। পাকিস্তানের পাশাপাশি ভারতেও তুমুল জনপ্রিয়তা তাঁর কণ্ঠের। সেই রাহাত ফতে আলি খানকে গ্রেপ্তার করেছে দুবাই পুলিশ। জিও নিউজের রিপোর্টের ভিত্তিতে এই খবর জানিয়েছে সংবাদ সংস্থা ।

সূত্রের খবর, রাহাতের প্রাক্তন ম্যানেজার সলমন আহমেদের অভিযোগের জেরেই এই গ্রেপ্তারি। শিল্পীর বিরুদ্ধে মানহানির মামলা করেছেন সলমন। শোনা গিয়েছে, কয়েক মাস আগে সলমনকে কাজ থেকে বরখাস্ত করেছিলেন পাক গায়ক। দুজনের মধ্যে তিক্ততা চরমে পৌঁছেছে। দুবাই পুলিশ সূত্রে খবর, রাহাত ও সলমন দুজনেই একে অন্যের বিরুদ্ধে মামলা করেছেন। যদিও পরে আবার রাহাত ফতে আলি খানের একটি ভিডিও প্রকাশ্যে আসে।  ভিডিওটি শিল্পীর নামের আনভেরিফায়েড ‘X’ হ্যান্ডেল থেকে প্রকাশ করা হয়। যেখানে তিনি নিজের আসন্ন অনুষ্ঠানে পারফর্ম করার কথা জানান। সেই সঙ্গে গ্রেপ্তারি খবর নস্যাৎ করে বলেন, ভুয়ো খবরে বিশ্বাস করবেন না। 

এর আগে শিষ্যকে জুতোপেটা করার অভিযোগ উঠেছিল পাকিস্তানের জনপ্রিয় গায়কের বিরুদ্ধে। প্রায় এক মিনিটের একটি ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ভিডিতে রাহাতকে এক ব্যক্তিকে নির্মমভাবে জুতোপেটা করতে দেখা যায়। আশে পাশের মানুষজন তাঁকে নিরস্ত করার সাহসটুকু পাচ্ছিলেন না। ‘বোতল কোথায়?’, ক্রমাগত এই প্রশ্ন করছিলেন রাহাত। সেই সঙ্গে চলছিল জুতোপেটা।

ভিডিওটি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় প্রবল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল। যে রাহাত ফতে আলি খানের কণ্ঠ সারা বিশ্বে জনপ্রিয়, অক্ষয় কুমার থেকে সলমন খান, সব সুপারস্টারের ছবিতেই যাঁর গলার মাধুর্য দর্শকদের মন ছুঁয়েছে প্রতিবার, সেই পাক সঙ্গীতশিল্পীর এমন রূপ দেখে অবাক হন অনুরাগীরা। বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে পাক গায়ক সেসময় বলেছিলেন, ‘নিগৃহীত’ ব্যক্তি তাঁর শিষ্য, ছেলের মতো। গুরু-শিষ্যর সম্পর্ক এমনই তো হয়! যদি শিষ্য ভালো করে তাহলে গুরু তাঁকে ভালোবাসায় ভরিয়ে দেন। আবার অপরাধ করলে শাস্তিও দেন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য