Saturday, June 15, 2024
বাড়িবিনোদনঅসুস্থ শাহরুখ, ভর্তি হাসপাতালে

অসুস্থ শাহরুখ, ভর্তি হাসপাতালে

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২২ মে :   মঙ্গলবার আহমেদাবাদে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে আইপিএল ফাইনালে পৌঁছেছে কলকাতা নাইট রাইডার্স। এর মধ্যেই খবর দলের মালিক শাহরুখ খান  অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি।

সোমবারই নাইট রাইডার্স টিমকে আরও উৎসাহ জোগাতে আহমেদাবাদে পৌঁছন শাহরুখ খান। তার ঠিক আগের মুহূর্তেই সপরিবারে মুম্বইতে ভোট দেন বাদশা। গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেই নরেন্দ্র মোদি স্টেডিয়ামের উদ্দেশে উড়ে যান বলিউড সুপারস্টার। এদিকে মঙ্গলবারের সাফল্যে নাইট শিবিরে বাঁধভাঙা উচ্ছ্বাস। আর বুধবার দুপুর হতেই সেই দৃশ্য বদলে গেল মালিক কিং খানের অসুস্থতার জন্য। ফাইনালের আগেই ঘটল বিপত্তি!

জানা গিয়েছে, তীব্র গরমের জন্যই অসুস্থ হয়ে পড়েন শাহরুখ খান। তাই তড়িঘড়ি তাঁকে নিয়ে হাসপাতালে ছুটতে হয় বুধবার দুপুরে। এই মুহূর্তে আহমেদাবাদের তাপমাত্রা ৪৫ ডিগ্রির আশেপাশে। আগামী পাঁচ দিনের জন্য সেখানে লাল সতর্কতা জারি করেছে আবহাওয়া দপ্তর। সেইসঙ্গে চরম তাপপ্রবাহও চলছে। এদিকে মারাত্মক ব্যস্ত শিডিউলে নিরন্তর কাজ করে চলেছেন শাহরুখ খান। কাজের চাপ এবং তীব্র গরমেই অসুস্থ হয়ে পড়েছেন বাদশা। সূত্রের খবর, এদিন তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

বিগত দিন দুয়েক ধরেই আহমেদাবাদে রয়েছেন বাদশা। মঙ্গলবার ম্যাচ শেষের পর গভীর রাতে বস্ত্রপুরের আইটিসি নর্মদা হোটেলে ফিরে আসেন কিং খান। তবে পরদিন, অর্তাৎ বুধবার সকাল থেকেই অসুস্থ বোধ করছিলেন তিনি। তারপরই সেখানকার কেডি হাসপাতালে ভর্তি হন শাহরুখ খান। জানা গিয়েছে, আপাতত বলিউড বাদশার শারীরিক পরিস্থিতির খানিক উন্নতি ঘটেছে। স্থিতিশীল তিনি। বুধবারই মুম্বইতে ফেরার কথা ছিল তাঁর। তবে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী বিশ্রাম নেওয়ার জন্য সেই সফর বাতিল করেছেন কিং খান।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য