Wednesday, May 29, 2024
বাড়িবিনোদনআবিরের সঙ্গে ফ্ল্যাট শেয়ার মিমির !

আবিরের সঙ্গে ফ্ল্যাট শেয়ার মিমির !

স্যন্দন ডিজিটাল ডেস্ক। ১৩ এপ্রিল : গত বছরের পুজোয় নন্দিতা ও শিবপ্রসাদের ‘রক্তবীজ’ ছবিতে অ্যাকশন অবতারে দেখা গিয়েছিল মিমি চক্রবর্তী ও আবির চট্টোপাধ্যায়কে। তবে এবার আর মারপিট নয়, বরং এবার প্রেমের হাওয়ায় নতুন করে ‘আলাপ’ সেরে নেবেন টলিউডের এই সুপারহিট জুটি। হ্যাঁ, এমনটাই বন্দোবস্ত করে ফেলেছে প্রযোজক সংস্থা সুরিন্দর ফিল্মস ও পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী। গত সরস্বতী পুজোর দিনই সুরিন্দর ফিল্মস ঘোষণা করেছিল তাদের নতুন এই ছবির। যার নাম ‘আলাপ’। প্রকাশ্য়ে এল এই ছবির ট্রেলার। আবির ও মিমিকে নিয়ে যে পরিচালক প্রেমেন্দু ভালোবাসার নতুন গল্প বলতে চলেছেন, তার ইঙ্গিত রয়েছে ছবির প্রথম ঝলকে।

মিমি ও আবিরের এই ছবি রোমান্টিক কমেডি ঘরানার। যার চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। সঙ্গীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়।
এই ছবিতে মিমি ও আবিরের পাশাপাশি দেখা যাবে স্বস্তিকা দত্ত, তন্নি লাহা রায় ও কিঞ্জল নন্দাকে। ২৬ এপ্রিল মুক্তি পাবে মিমি ও আবিরের ‘আলাপ’। প্রযোজক সংস্থা জানিয়েছে, এই ছবির মধ্যে দিয়ে বহুদিন বাদে শুদ্ধ প্রেমের ছবির স্বাদ পাবে দর্শক।
আবিরের সঙ্গে অভিনয় নিয়ে মিমি জানিয়েছেন, ”আবিরদা আমার কাছে পরিবারের মতো। যখন আমি এই ইন্ডাস্ট্রিতে কাউকে চিনতাম না, তখন আবিরদা আমার পাশে ছিলেন। আবিরদার সঙ্গে যেকোনও বিষয় নিয়ে আমি আজও আলোচনা করতে পারি। আমাদের দুজনের মধ্যে দারুণ একটা বোঝাপড়া রয়েছে।”
নতুন ছবি ‘আলাপ’ নিয়ে আবির জানালেন, ”এই ছবিটা একেবারেই রোমান্সে ঠাঁসা। প্রেমেন্দুদার গল্প বলার ধরনটা বরাবরই খুব আলাদা। এই ছবিটাও সেই রকমই।”

পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকীর কথায়, ”ভালোলাগা ও ভালোবাসা একেবারেই আলাদা অনুভব। এই ছবির গল্পের ইউএসপিই এটা। এই ছবির নায়ক-নায়িকার মধ্যে প্রেম নিয়ে এই ধোঁয়াশাই রয়েছে।”

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য