Wednesday, May 29, 2024
বাড়িবিনোদনসামান্য পরিচিত অভিনেত্রী থেকে রাতারাতি তারকা।

সামান্য পরিচিত অভিনেত্রী থেকে রাতারাতি তারকা।

স্যন্দন ডিজিটেল ডেস্ক,৬ এপ্রিল: সামান্য পরিচিত অভিনেত্রী থেকে রাতারাতি তারকা। গত বছরের অন্যতম বিতর্কিত ছবি ‘দ্য কেরালা স্টোরি’-র সৌজন্যে দেশের এখন অন্যতম চর্চিত নাম অদা শর্মা। শুধু জাতীয় স্তরে নয়, আন্তর্জাতিক স্তরেও খ্যাতি পেয়েছেন অভিনেত্রী। নিজের ছবি ছাড়াও আরও একটি কারণে চর্চায় রয়েছেন। শোনা যাচ্ছে, মুম্বইয়ে চার কামরার একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন অভিনেত্রী। তবে যে সে ফ্ল্যাট নয়, এটি ছিল প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের। ২০২০ সালের জুন মাসে ওই ফ্ল্যাট সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে প্রায় ফাঁকাই পড়েছিল। মুম্বইয়ের অভিজাত বান্দ্রা এলাকার জগার্স পার্কে ছিল অভিনেতার ফ্ল্যাট। যদিও সেখানে ভাড়া থাকতেন সুশান্ত, তবু নিজের হাতে সাজিয়েছিলেন ঘরের প্রতিটি কোণ। সেই সময় সুশান্ত প্রায় চার লক্ষ টাকা ভাড়া দিতেন ৩৬০০ বর্গফুটের এই সমুদ্রমুখী ফ্ল্যাটটির জন্য। এ বার শোনা যাচ্ছে, ওই ফ্ল্যাটটি কিনেছেন অদা!

সুশান্তের মৃত্যুর পর থেকে ফাঁকাই পড়েছিল এই ফ্ল্যাট। মাঝে যদিও খবর পাওয়া যায়, এক বিদেশি নাকি ভাড়া নিয়েছিলেন সুশান্তের এই ফ্ল্যাটটি। তবে এখন জানা যাচ্ছে, ওই মঁ ব্লাঁ নামের ওই ফ্ল্যাটটি নাকি প্রায় ১৫ কোটি টাকা দিয়ে কিনে নিয়েছেন অভিনেত্রী।

ই তথ্য কতটা সত্যি সেই প্রসঙ্গে মুখ খুললেন অদা। অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেন, ‘‘আপাতত আমি মানুষের হৃদয়ে থাকতে চাই। যখন সঠিক সময় আসবে সেটা নিয়ে কথা বলব। তবে একটা কথা বলতে চাই। যখন আমি বাড়িটা দেখতে যাই, খবরটা যে ভাবে ছড়িয়ে যায় সেটা আমার ভাল লাগেনি। আমি কিছু জিনিস ব্যক্তিগত রাখতেই ভালবাসি। আমি চাই আমার সিনেমা নিয়ে কথা হোক, আমার ব্যক্তিগত জীবন নিয়ে নয়।’’

পাশপাশি সুশান্তে প্রসঙ্গে অদা বলেন, ‘‘আমি সেই মানুষটাকে নিয়ে এমন কোনও মন্তব্য করতে চাই না যে এই পৃথিবীতে নেই। যাঁর কাজ আমাকে অনুপ্রাণিত করেছে তাঁকে নিয়ে বিরূপ কোনও মন্তব্য শুনতে চাই না।’’ দিন কয়েক ধরেই চর্চা অভিনেত্রীর নতুন ফ্ল্যাট নিয়ে। তবে প্রয়াত অভিনেতার ফ্ল্যাটেই নতুন করে থাকতে চলেছেন কি না, সেই নিয়ে জিইয়ে রাখলেন ধোঁয়াশা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য