Sunday, April 21, 2024
বাড়িবিনোদনবিজয়ের কোটি টাকার গাড়ির অবস্থা বেশ শোচনীয়।

বিজয়ের কোটি টাকার গাড়ির অবস্থা বেশ শোচনীয়।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৯ মার্চ : দেখুন কী অবস্থা! ভক্তদের তাণ্ডবের চোটে শেষমেশ অভিনেতার গাড়ি ভেঙে চুরমার! হ্য়াঁ, এমনই কাণ্ড ঘটেছে বিজয় থলপতির ছবির শুটিংয়ে। যেখানে ভক্তরা তাঁদের প্রিয় নায়ককে দেখতে রীতিমতো গাড়ির উপর ঝাঁপিয়ে পড়লেন। আর তার জেরেই বিজয়ের কোটি টাকার গাড়ির অবস্থা বেশ শোচনীয়।

কেরলে শুরু বিজয় থলপতির নতুন ছবি ‘GOAT’-এর শুটিং। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বিমানবন্দর থেকে অভিনেতার গাড়ি হোটেলের উদ্দেশে যখন রওনা দেয়, তখনই একদল ভক্ত পিছু নেয় বিজয়ের গাড়ির। তার পর গাড়ি হোটেলে পৌঁছতেই প্রিয় নায়ককে সামনে থেকে দেখতে চড়াও হন ভক্তরা। রীতিমতো গাড়ির উপর ঝাঁপিয়ে পড়েন। যার ফলে ক্ষতিগ্রস্ত হয় বিজয়ের গাড়ি। তবে ভক্তদের তাণ্ডব শুরুর আগেই নিরাপত্তারক্ষীদের সাহায্যে গাড়ি থেকে বেরিয়ে আসেন অভিনেতা। সোশাল মিডিয়ায় সেই ভিডিওই এখন ভাইরাল।


প্রসঙ্গত, শুধু অভিনেতা নয়। বিজয় থলপতি এখন রাজনীতির মাঠেও হাত পাকাচ্ছেন। খুলে ফেলেছেন নতুন দল। দলের নাম রাখলেন ‘তামিলাগা ভেত্রি কোঝাগম’।

তামিলনাড়ুর যেকোনও রাজনৈতিক দলের সঙ্গে জড়িত থাকে কোঝাগম নামটি। এই নামের নেপথ্যে রয়েছে দ্রাবিড়দের সংগ্রামের গল্প। নিজেদের অস্তিত্ব, সংস্কৃতি, নিজস্বতাকে বজায় রাখতে এবং এগিয়ে নিয়ে যেতেই ১৯৪৪ সালে দ্রাবিড় কোঝাগম নামে এক আন্দোলনের জন্ম হয়। যার নায়ক ছিলেন ইভি রামস্বামী। তাঁর লড়াইয়ে উৎসর্গ করেই তামিলনাড়ুতে যেকোনও দলের নামের সঙ্গেই যুক্ত হয় এই কোঝাগম শব্দটি। বিজয় থলপতিও তাঁর দলের নামে সঙ্গে জুড়ে দিলেন দ্রাবিড়দের সেই সংগ্রামের ইতিহাসকে।
সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ২০২৬ সালে তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন। তার আগেই নতুন দল খুলে চমক দিতে চলেছেন দক্ষিণী তারকা। রাজনীতির মাঠে বিজয়ের পাখির চোখ বিধানসভা নির্বাচনই। তবে ভক্তদের অনুবোধ বিবেচনা করে তিনি সিদ্ধান্ত নেন ২০২৪ লোকসভা নির্বাচনেই লড়বে তার দল।

প্রায় ৬৮টি তামিল ছবিতে এখনও পর্যন্ত অভিনয় করেছেন থলপতি বিজয়। প্রতিটি ছবিই বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে। খুব অল্প সময়ের মধ্যেই নিজের ফ্যানবলয় তৈরি করেছেন নায়ক। এবার সেই ফ্যানদের দিকে তাকিয়েই নির্বাচনের মাঠে বিজয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য