Thursday, February 29, 2024
বাড়িবিনোদনসাইবার ক্রাইমের শিকার তেলুগু সিনেমার সুপারস্টার মহেশবাবুর মেয়ে সিতারা

সাইবার ক্রাইমের শিকার তেলুগু সিনেমার সুপারস্টার মহেশবাবুর মেয়ে সিতারা

স্যন্দন ডিজিটেল ডেস্ক,১০ ফেব্রুয়ারি:  সাইবার ক্রাইমের শিকার তেলুগু সিনেমার সুপারস্টার মহেশবাবুর মেয়ে সিতারা। অভিযোগ, তাঁর নামে ভুয়ো প্রোফাইল খুলে এই কাজ করা হয়েছে। বিষয়টি জানতে পেরে বেজায় ক্ষিপ্ত তারকা। থানায় অভিযোগ জানানোর পাশাপাশি তাঁর প্রযোজনা সংস্থার পক্ষ থেকে বিবৃতি জারি করে দেওয়া হয়েছে হুঁশিয়ারি।

২০০৫ সালে বলিউড অভিনেত্রী নম্রতা শিরোদকরকে বিয়ে করেন মহেশবাবু। ২০০৬ সালের আগস্ট মাসে তাঁদের প্রথম সন্তান গৌতমের জন্ম হয়। এর ছয় বছর পর, ২০১২ সালের জুলাই মাসে মেয়ের জন্ম দেন নম্রতা। এখন প্রায় ১২ বছর বয়স সিতারার। বাবা-মায়ের বড় আদরের সে।

মহেশবাবুর প্রযোজনা সংস্থা জেএমবি এন্টারটেনমেন্টের পক্ষ থেকে জারি করা বিবৃতিতে লেখা হয়েছে, “অ্যাটেনশন! জেএমবি টিম ও মাধাপুর পুলিশের পক্ষ থেকে যৌথভাবে সকলকে সতর্ক করা হচ্ছে মিস সিতারা ঘাট্টামানেনির নাম নিয়ে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অনৈতিক কাজ করা হচ্ছে।”

সিতারার ভুয়ো প্রোফাইল থেকে নানা ধরনের বিনিয়োগ ও লেনদেন সংক্রান্ত মেসেজ করা হচ্ছে। এর নেপথ্যে কে বা কারা রয়েছে, তা খোঁজার কাজ শুরু হয়ে গিয়েছে বলেও বিবৃতিতে জানানো হয়েছে। এর পাশাপাশি সতর্ক করা হয়েছে নেটিজেনদের। “কোনও অর্থনৈতিক সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই তারকার প্রোফাইলের সত্যতা যাচাই করে নেবেন’, এমন কথাও লেখা হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য