Sunday, September 8, 2024
বাড়িবিনোদনরামলালার জন্য সোনার হারও গড়িয়ে দিলেন বিগ বি

রামলালার জন্য সোনার হারও গড়িয়ে দিলেন বিগ বি

স্যন্দন ডিজিটেল ডেস্ক,১০ ফেব্রুয়ারি:  ৯ ফেব্রুয়ারি, শুক্রবার অযোধ্যায় পৌঁছেই রামমন্দিরে পুজো দিতে গিয়েছিলেন অমিতাভ বচ্চন । শুধু তাই নয়, রামলালার জন্য সোনার হারও গড়িয়ে দিলেন বিগ বি। এদিন মন্দির কর্তৃপক্ষর হাতে তুলেও দিলেন সেই গহনা।

শুক্রবার সকালে কড়া নিরাপত্তা বেষ্টনীর ঘেরাটোপে রামলালার মন্দিরে গিয়েছেন অমিতাভ বচ্চন। পরনে সাদা পাঞ্জাবি-পাজামা। গেরুয়া ‘মোদি কোট’। রামলালার মূর্তির সামনে করজোড়ে প্রার্থনারত দেখা যায় বিগ বি’কে। শুভ কাজের আগেই রামমন্দিরে পুজো দিয়েছেন তিনি। পরে এক্স হ্যান্ডেলে অমিতাভ নিজেও সেই ছবি পোস্ট করে বলেন, “জয় শ্রীরাম। বিশ্বাসের টানেই এমন চুম্বকের মতো চলে এলাম।”

সূত্রের খবর, এদিন রামমন্দিরে আধ ঘণ্টা সময় কাটান অমিতাভ। তারপর অযোধ্যার কমিশনার গৌরব দয়ালের বাড়িতে সেখানকার প্রশাসনিক কর্তাব্যক্তির সঙ্গে মধ্যাহ্নভোজও সারেন তিনি। জানা গিয়েছে, বিগ বির জন্য নিরামিষ আওয়াধি পদ রান্না করা হয়েছিল। স্থানীয় কজন গন্যমান্য ব্যক্তিত্বরাও হাজির ছিলেন সেখানে।

কোনও সিনেমার কাজে নয়, ৯ ফেব্রুয়ারি এক জনপ্রিয় গয়না প্রস্তুতকারক সংস্থার বিপণনী দূত হিসেবেই রামজন্মভূমিতে উপস্থিত হয়েছিলেন অমিতাভ বচ্চন। অযোধ্যায় ওই সংস্থার ২৫০তম শোরুমের উদ্বোধন করলেন বলিউড শাহেনশা। সেই প্রেক্ষিতেই অযোধ্যা যাওয়া। আর তার প্রাক্কালেই রামলালার দর্শন সেরে সোনার হার উপহার দিয়ে এলেন অমিতাভ বচ্চন। সঙ্গে ছিলেন ওই গয়না প্রস্তুতকারক সংস্থার কর্ণধারও।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য