Tuesday, February 27, 2024
বাড়িবিনোদনঅবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন কবীর সুমন

অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন কবীর সুমন

স্যন্দন ডিজিটেল ডেস্ক,  ৫ ফেব্রুয়ারি: অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন কবীর সুমন । শোনা গিয়েছে, গত শনিবারই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে এখনও বেশ কয়েকদিন বিশ্রামে থাকতে হবে শিল্পীকে। চিকিৎসকদের পরামর্শ মেনে খেতে হবে প্রয়োজনীয় ওষুধ।

স্পষ্ট কথা বলা তাঁর অভ্যাস। এই কারণে নানা সময়ে বিতর্কেও জড়িয়ে যান। কিন্তু এই শহরকে বারবার তার ‘প্রথম সবকিছু’ মনে করিয়ে দেয় সুমনের সুর। তাই তো বাঙালির ‘গানওয়ালা’ তিনি। গত ২৯ জানুয়ারি কবীর সুমনকে মেডিক্যাল কলেজে সুমনকে ভর্তি করা হয়েছিল। প্রথমে জানা গিয়েছিল, শিল্পীর বুকে সংক্রমণ রয়েছে। পরে সুমন নিজে ফেসবুকে লেখেন, “শ্বাসকষ্ট নিয়ে কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি হয়েছি। শিগগিরি সেরে উঠব। চিন্তা করবেন না।”

সুমনের চিকিৎসার জন্য চার সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছিল। শিল্পীর বয়সের কথা মাথায় রেখেই তাঁকে কম পাওয়ারের সীমিত সংখ্যক অ্যান্টিবায়োটিকও দেওয়া হয়। পয়লা ফেব্রুয়ারি সুমনকে দেখতে মেডিক্যাল কলেজে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হাসপাতাল থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের কাছে মুখ্যমন্ত্রী বলেন, “কবীর সুমন এখন আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন। বার বার বাড়ি ফেরার জন্য বায়না করছেন। আমি বললাম, আরও দশদিন হাসপাতালে থাকতে হবে। একেবারে সুস্থ হয়েই বাড়ি যাবেন আপনি।”

তবে দশ দিনের আগেই সুমন হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। শোনা গিয়েছে, হাসপাতালে বেশি সময় থাকলে সংক্রমণের আশঙ্কা ছিল। সেই জন্যই সুমনকে বাড়িতে পাঠানো হয়েছে। মেডিক্যাল বোর্ডের চিকিৎসকরা এখনও তাঁর স্বাস্থ্যের খবরাখবর রাখছেন বলেই খবর।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য