Monday, March 4, 2024
বাড়িবিনোদনফের বিপাকে পড়লেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ।

ফের বিপাকে পড়লেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ৩১ জানুয়ারি: ঠগ সুকেশ মামলায় ফের বিপাকে পড়লেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। সুকেশের সমস্ত দুর্নীতিই নাকি জ্যাকলিন জানতেন আগে থেকে। এমনকী, জেনে বুঝেই কালো টাকা নিয়ে ফূর্তি করেছেন জ্যাকলিন! সম্প্রতি আদালতের কাছে এমনই দাবি তুলল ইডি।

ইডির দাবি, জেরার সময় সত্যতা গোপন করেছেন জ্যাকলিন। অভিনেত্রী বার বার জানিয়ে ছিলেন ঠগ সুকেশ চন্দ্রশেখর নাকি তাঁকে ফাঁসিয়েছে। তবে সেই নিয়ে কোনও তথ্য প্রমাণ দিতে পারেননি। ইডির তদন্তে আসা তথ্য অনুযায়ী, জ্যাকলিন জেনে বুঝেই সুকেশের অপরাধের টাকা ব্যবহার করেছেন। এমনকী, সুকেশ গ্রেফতার হওয়ার পর জ্যাকলিন নিজের ফোন থেকে সমস্ত তথ্য মুছে ফেলেছিলেন।

ইডির আদালতে পেশ করা হলফনামায় জানিয়েছে যে, অভিনেত্রী সুকেশের থেকে ৫ কোটি ৭১ লক্ষ ১১ হাজার ৯৪২ টাকার শুধু উপহারই নেননি, সঙ্গে দুটি বিদেশি ব্যাঙ্ক অ্যাকাউন্ট, যা তাঁর ভাই ও বোনের, সেখানেও ১,৭, ২৯১৩ মার্কিন ডলার ২৬, ৭৪০ অস্ট্রেলিয়ান ডলার স্থানান্তর করার জন্য অনুরোধ করেছিল।

প্রসঙ্গত, ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ। তার সঙ্গে সম্পর্কের জেরেই আইনি জটিলতায় জড়াতে হয়েছে জ্যাকলিনকে। যদিও এর আগে আদালতে সুকেশ দাবি করে, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিন কোনওভাবেই জড়িত নন। এবারও হোয়াটসঅ্যাপে ঠগের আশ্বাস, জ্যাকলিনকে কোনও ‘ঝঞ্ঝাটে’ পড়তে দেবে না সে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য