Monday, March 4, 2024
বাড়িবিনোদনদেশ জুড়ে মোট ১৬০টি প্রেক্ষাগৃহে সরাসরি দেখানো হবে রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠান

দেশ জুড়ে মোট ১৬০টি প্রেক্ষাগৃহে সরাসরি দেখানো হবে রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠান

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২০ জানুয়ারি : ২২ জানুয়ারি উদ্বোধন অযোধ্যার রামমন্দিরের। সেই উপলক্ষে বহু দিন আগে থেকেই অযোধ্যায় বেড়ে চলেছে দর্শনার্থীদের ভিড়। কোনও রাজ্যে অর্ধদিবস ছুটির ঘোষণা আবার কোনও কোনও রাজ্যে স্কুল-কলেজ ছুটির ঘোষণাও করা হয়েছে। রামমন্দির প্রাঙ্গণে উপস্থিত না থেকেও, দেশব্যাপী মানুষ যাতে সেই উদ্বোধনী অনুষ্ঠানের সাক্ষী থাকতে পারেন সে জন্য দেশের বিভিন্ন বুথ এলাকা থেকে শুরু করে উত্তরপ্রদেশের সমস্ত কারাগারগুলিতেও এই অনুষ্ঠানের ‘লাইভ’ সম্প্রচারণ দেখানো হবে। এমনকি দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহেও রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার দেখানো হবে। সারা ভারত জুড়ে ৭০টি শহরে মোট ১৬০টি প্রেক্ষাগৃহে মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠান দেখানোর ব্যবস্থা করা হয়েছে।

পিভিআর আইনক্স লিমিটেড সংস্থার সহ-অধিকর্তা গৌতম দত্ত এই প্রসঙ্গে জানান, সিনেমার পর্দায় এমন ঐতিহাসিক মুহূর্ত তুলে ধরা হবে তা সত্যিই গর্বের বিষয়। তিনি বলেন, ‘‘ভারত এক অভূতপূর্ব ইতিহাসের সাক্ষী থাকতে চলেছে। প্রেক্ষাগৃহের পর্দায় এই অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার দেখানো ভাগ্যের বিষয়। রামমন্দিরের অপরূপ সৌন্দর্যের পাশাপাশি পুণ্যধ্বনি ধরা পড়বে বড় পর্দায়। দেশজুড়ে ভক্তদের কাছে এক অভিনব উপায়ে পৌঁছনো যাবে এই ঐতিহাসিক মুহূর্তের মাধ্যমে।’’

রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠান সিনেমা হলে দেখার জন্য রয়েছে টিকিটের ব্যবস্থা। মাত্র ১০০ টাকা খরচ করে এক জনের জন্য টিকিট কেনা যাবে। তার সঙ্গে থাকবে খাবারের সুবিধাও। দর্শকের জন্য থাকবে খাবারের বিশেষ আয়োজন। পপকর্নের পাশাপাশি থাকবে একটি ঠান্ডা পানীয়ের ব্যবস্থা। সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত উদ্বোধনী অনুষ্ঠানটি সরাসরি প্রেক্ষাগৃহগুলিতে দেখানো হবে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য