Wednesday, August 10, 2022
বাড়িরাজ্যমনোনয়ন পত্র জমা দিয়ে প্রার্থী তালিকা ঘোষণা দিল তৃণমূল কংগ্রেস

মনোনয়ন পত্র জমা দিয়ে প্রার্থী তালিকা ঘোষণা দিল তৃণমূল কংগ্রেস

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩ নভেম্বর : মনোয়নপত্র জমা দেওয়ার শেষ দিন শাসক দল বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে আগরতলা পুর নিগমের সবগুলি আসনে প্রার্থী দিল তৃণমূল কংগ্রেস। ৫১ টি আসনের মধ্যে ২৫ জন মহিলা প্রার্থী দেওয়া হয়েছে। আগরতলা পুর নিগম উন্নয়নে প্রতিশ্রুতি নিয়ে প্রার্থীরা দিপাবলীর পর থেকে আগরতলা পুর নিগমের সবগুলো ওয়ার্ডে ডোর টু ডোর প্রচারে যাবে।

 বুধবার দুপুরে প্রদেশ তৃণমূল কংগ্রেসের ক্যাম্প থেকে একটি মিছিল সংঘটিত করা হয়। এদিন মিছিলটি শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে সদর মহকুমার শাসক অফিসে রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দিতে যায়। মনোনয়ন পত্র রিটার্নিং অফিসারের কাছে তুলে দেন মনোনীত প্রার্থীরা। উপস্থিত তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব জানান ৫১ টি আসনে প্রার্থী দেওয়া হয়েছে। শাসক দল বিজেপি তৃণমূল কংগ্রেসকে অনেকভাবেই ভয় এবং চাপ সৃষ্টি করেছিল। যাতে তৃণমূল কংগ্রেসের লড়াই করতে না পারে। কিন্তু কর্মী সমর্থকরা এবং দলের নেতৃত্বরা বিজেপি কাছে মাথা নত না করে সাহস নিয়ে লড়াই করতে ময়দানে নেমেছে। উদয়পুর এবং খোয়াই -তে বিজেপি ভয়ে পরিস্থিতি অশান্ত করার চেষ্টা করছে।

এবং বিজেপির মতো দুর্নীতিবাজদের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেস শক্ত হাতে লড়াই করতে আসন্ন নির্বাচনে প্রস্তুত বলে জানান সুস্মিতা দেব। এদিকে প্রদেশ তৃণমূল কংগ্রেসের আহবায়ক সুবল ভৌমিক বলেন, দেশ স্বাধীন হওয়ার পর ভারতে বিজেপির মত কোন সরকার প্রতিষ্ঠিত হয়নি। একটা জনবিরোধী স্বৈরাচারী সরকার বিজেপি। শুধু লুটপাটে ব্যস্ত সরকারটা। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে বহু জায়গায় মনোনয়নপত্র জমা দেওয়া যাচ্ছে না। রাজ্য নির্বাচন কমিশনার এবং পুলিশের কোনো ভূমিকা নেই বলে অভিযোগ তোলেন তিনি। এদিন মনোনয়ন পত্র দাখিল করাকে কেন্দ্র করে শহরে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য